Psg Vs St-Etienne | Lionel Messi | মেসি-এমবাপ্পে জাদুতে পিএসজির বিশাল জয়!

PSG has won a huge match against St. Athens in League One. The French giants beat their opponents 3-1 at home.

লিগ ওয়ানের ম্যাচে সেন্ট এথিয়েনের বিপক্ষে বিশাল জয় পেয়েছে পিএসজি। ঘরের মাঠে এদিন প্রতিপক্ষকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে ফরাসি জায়ান্টরা।

এদিন ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে পিএসজি। ১৬তম মিনিটে ড্যানিলো পেরেইরা ভুলে সুযোগ পেয়ে যায় সেন্ট এথিয়েন। সেই সুযোগ নষ্ট করেনি ডেনিস বুয়াংগা। ফলে ১-০ তে এগিয়ে যায় তারা।

পিছিয়ে পড়া পিএসজিকে প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগে সমতায় ফিরিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। লিওনেল মেসির কাছ থেকে বল পেয়ে গোল করেন এমবাপ্পে। ফলে ১-১ সমতা নিয়ে প্রথমার্ধের খেলা শেষ করে পিএসজি।

দ্বিতীয়ার্ধে আবারো চলেছে লিওনেল মেসি ও এমবাপ্পে জাদু। দ্বিতীয়ার্ধের শুরুতেই ৪৭তম মিনিটে মেসির করা অ্যাসিস্ট থেকে দলের দ্বিতীয় এবং ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন কিলিয়ান এমবাপ্পে। ফলে ২-১ গোলে এগিয়ে যায় ফরাসি জায়ান্টরা। এর কিছুক্ষণ বাদেই এবার এমবাপ্পের অ্যাসিস্ট থেকে গোল করেন ড্যানিলো পেরেইরা। ফলে ৩-১ গোলের লিড পায় মাউরিসিও পচেত্তিনোর দল।

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে মেসিরা। এই জয়ে লিগ পয়েন্ট টেবিলে শীর্ষস্থান আরো মজবুত করল পিএসজি। ২৬ ম্যাচে ১৯ জয় ৫ ড্র এবং ২ হারে পিএসজির পয়েন্ট ৬২।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks