IPL 2022 | Delhi Capitals | আইপিএলে মুস্তাফিজদের প্রতিপক্ষ যারা!

The 15th edition of Indian Premier League IPL is going to start from March 26. However, this time the matches of the group stage of IPL will not be held according to the previous rules.

আগামী ২৬ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ১৫তম আসর। তবে এবার আর আগের নিয়মে অনুষ্ঠিত হবে না আইপিএলের গ্রুপ পর্বের ম্যাচগুলো। আইপিএলের লিগ পর্বের ম্যাচগুলোর নিয়মে পরিবর্তন এনেছে বিসিসিআই।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের নতুন নিয়ম অনু্যায়ী লিগ পর্বে দুই গ্রুপে বিভক্ত হয়ে খেলবে দলগুলো। ইতিমধ্যে আইপিএলে অংশ নিতে যাওয়া ১০ দলকে দুই গ্রুপে ভাগ করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। লিগ পর্বে দশটি দল খেলবে মোট ৭০টি ম্যাচ। প্রতিটি দল একে অপরের বিপক্ষে আর দুটি করে ম্যাচ খেলতে পারবে না। এবার থাকছে না কোনো হোম-অ্যাওয়ে পদ্ধতিও।

এদিকে এবারের আইপিএল আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠ মাতাবেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজুর রহমানের দল দিল্লি ক্যাপিটালস রয়েছে এ গ্রুপে।

এ গ্রুপে দিল্লি ক্যাপিটালসের প্রতিপক্ষ হিসেবে থাকছে — মুম্বাই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়েলস ও লখনউ সুপার জায়ান্ট।

অন্যদিকে বি গ্রুপে থাকা দলগুলো হলো — চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দ্রাবাদ, রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, পাঞ্জাব কিংস ও গুজরাট লায়ন্স।

এ গ্রুপে থাকা মুম্বাই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়েলস ও লখনউ সুপার জায়ান্টের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে দিল্লি ক্যাপিটালস। অন্যদিকে বি গ্রুপে থাকা পাঞ্জাব কিংসের বিপক্ষে দুটি এবং চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দ্রাবাদ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও গুজরাট লায়ন্স বিপক্ষে একটি ম্যাচ খেলবে মুস্তাফিজরা।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks