UCL Draw : Lionel Messi | ওতামেন্দি মেসিকে ফাউল করোনা, করলে আমি তোমাকে খুন করব ” – আগুয়েরো | খেলার খবর

UEFA Champions League 2022/23. UCL Draw 2022/23. Lionel Messi Neymar Jr. Kylian Mbappe PSG. Football news today.

সার্জিও আগুয়েরো মেসির প্রতি ভালবাসা প্রকাশ করে এক টুইট বার্তায় লিখেছেন, “ওটামেন্ডি, লিওকে আঘাত করো না তা না হলে আমি তোমাকে খুন করব। বিশ্বকাপ আসছে সামনে। পিএসজি বেনফিকা ম্যাচকে ঘিরে এ বার্তা করেছেন এক সতির্থ আরেক সতির্থকে।দুজনই আর্জেনটিনার হয়ে খেলেন।

ইউসিএল ড্রয়ে লিও, ডি মারিয়া এবং ওটামেন্ডিকে এক গ্রুপে দেখার পর আগুয়েরোর এমন টুইট।তারা সবাই এক দলের হয়ে খেলেন আর্জেনটিনা দলে। এক দেশের হলেও বিভিন্ন ক্লাবের হয়ে তারা খেলে থাকেন। তাই এক দেশের একই দলের হয়েও খেলতে হয় ভিন্ন ক্লাবে। বিভিন্ন মৌসুমে বিভিন্ন ক্লাবের হয়ে খেলে থাকেন মহাতারকারা। তাই তো ইউসিএল ড্রয়ে দেখা যাবে একে অপরের বিপক্ষে খেলতে।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ২৫জনই আর্জেন্টিনার খেলোয়াড় আছেন। তাদের মধ্যে ২৩জন ২০২২-২০২৩ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের জন্য যোগ্যতা অর্জন করেছেন।তারা হলো,লিওনেল মেসি, লিয়ান্দ্রো পেরেদেস, মাউরো ইকার্দি (পিএসজি), লিওনার্দো বলের্দি (মার্সেই), জুলিয়ান আলভারেজ (ম্যানচেস্টার সিটি),ক্রিশ্চিয়ান রোমেরো (টটেনহ্যাম হটস্পার),অ্যাঞ্জেল ডি মারিয়া, মাতিয়াস সোলে (জুভেন্টাস),লাউতারো মার্টিনেজ, জোয়াকুইন কোরেয়া (ইন্টার),জিও সিমিওনে (নাপোলি),লুকাস ওকাম্পোস, মার্কোস আকুনা, গঞ্জালো মন্টিয়েল, এরিক লামেলা, পাপু গোমেজ (সেভিলা),রদ্রিগো ডি পল, অ্যাঞ্জেল কোরেয়া, নাহুয়েল মোলিনা (অ্যাটলেটিকো মাদ্রিদ), লুকাস আলারিও (ইন্ট্রাক্ট ফ্রাঙ্কফুর্ট),
এক্সকুয়েল প্যালাসিওস (বায়ার লেভারকুসেন),নিকোলাস ক্যাপাল্ডো (আরবি সালজবার্গ),আলেকজান্দ্রো বার্নাবেই (সেল্টিক),নিকোলাস ওটামেন্ডি, এনজো ফার্নান্দেজ (বেনফিকা)

ইউসিএল ড্রয়ে তাদের “পিএসজি, জুভেন্টাস, বেনফিকা মুখোমুখি হতে পারে তাই তো ওটামেন্ডি মেসিকে আঘাত করা শুরু করতে হবে এবং সে এটি লিওর সাথে অতিক্রম করতে যাচ্ছে। তাই এটা দেখে আগুয়েরো টুইট করেছেন,লিওকে আঘাত করো না, কারণ আমি তোমাকে মেরে ফেলব। বিশ্বকাপ আসছে সামনে। সতির্থ হলেও খেলায় কেও কাউকে ছাড় দিবেন না এটা ভেবেই আগুয়েরোর এমন টুইট বার্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks