(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

হার্শা ভোগলের মতে, আইপিএল থেকে শিখার আছে মুস্তাফিজের

বাংলাদেশ ক্রিকেট বোর্ড মুস্তাফিজুর রহমানকে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলার জন্য অনআপত্তি পত্র তে ছুটি দিয়েছে সেটাতে ৩০ এপ্রিল তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু বিসিবি মোস্তাফিজের ছুটি বাড়িয়েছে। আইপিএল থেকে বাংলাদেশে এই প্রেসার বাংলাদেশে ফিরবেন আগামী দুই মে। মুস্তাফিজুর রহমান আইপিএল এর পুরো সময় খেলতে না পারা নিয়ে দুঃখ প্রকাশ করেছেন ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনিয়নস মুস্তাফিজের আইপিএল থেকে শিখা প্রসঙ্গে বলেছেন

জালাল ইউনুস, “আইপিএল থেকে মুস্তাফিজের শেখার কিছু নেই, বরং আইপিএলের অনেক বোলারের শেখার আছে মুস্তাফিজের কাছ থাকে৷”

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দায়িত্বশীল এই ব্যক্তির কথার তীব্র বিরোধিতা করেছেন হারশা ভোগলে। এ সময় তিনি জালাল ইউনুসের কথার বিরোধিতা করে মোস্তাফিজের আইপিএল থেকে শিখার কথা জানিয়েছেন।

হার্শা ভোগাল, “ডোয়াইন ব্রাভো পাথিরানাকে শেখাচ্ছেন। ফিজের পাশে আরও অনেকেই আছেন। ধোনি, ফ্লেমিংয়ের সঙ্গ পাচ্ছেন। আইপিএল থেকে তার কিছুই শেখার নেই, তার কাছ থেকে শেখার আছে! ক্রিকেট অপারেশন চেয়ারম্যান যা বলেছেন, আমি আশা করি সেটা ভুল।”

হার্শা ভোগাল, “আমি বুঝতি পারি… সম্ভবত বাংলাদেশ টিম সিস্টেমে ফিট হওয়া এবং প্রস্তুতিতে একে অপরকে বুঝতে পারার জন্য তাকে ফেরানো হচ্ছে। আমি শুধু মনে করি, এখানকার ম্যাচ। ফিজ এবং তার বোলিংয়ের জন্য বেশি ভালো। সে যখন প্রথম এসেছিল, তখনও ভালো বোলিং করেছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks