Asia Cup 2022 : খেলাধুলার খবর | এশিয়াকাপে বাংলাদেশ দলে সাব্বির ও সৌম্য।

৮ই আগস্টের ভিতরে এশিয়া কাপের দল ঘোষণা করার কথা ছিল তবে এশিয়ান ক্রিকেট কাউন্সিল এসিসির কাছে ৩ দিন সময় নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।টি-টোয়েন্টি সিরিজ হারের পর প্রথম ওয়ানডেতেও হার বাংলাদেশর তাও আবার জিম্বাবুয়ের কাছে। তার সাথে আছে ইনজুরির চিন্তা বাংলাদেশ ক্রিকেট দলের । দলের আসল খেলোয়াড় গুলোই ইনজুরির কবলে পড়েছে।

সোহানের পর দারুণ ফর্মে থাকা লিটন দাস ও ইনজুরিতে।তার সাথে ইনজুরিতে পেসার শরিফুল ইসলাম। নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু একের পর এক ইনজুরির কারণে বেকায়দায় পড়েছে কাকে সিলেক্ট করা যায়। তাইতো জিম্বাবুয়েতে ডাক পেয়ে চলে গেছে ওপেনার নাইম শেখ ও পেসার এবাদত হোসেন।

বাংলাদেশের ইনজুরির রীতি যেন শুরু থেকেই টানা হচ্ছে।
এই মিছিলের মধ্যে আগে থেকেই ভাগ বসিয়ে আছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সালাউদ্দিন ও ইয়াসির আলি রাব্বি। তবে সাইফউদ্দিনকে নিয়ে আছে এখনো সংশয় কিন্তু রাব্বির জন্য সু-সংবাদ তিনি পুরোপুরি ফিট আছেন।

ঘটনা সত্যি হলে ও ডাক পড়তে পারে দুই হার্ড হিটার ব্যাটারের, এমনটাই শোনা যাচ্ছে বিভিন্ন গণমাধ্যম গুলোতে।
সোহান ও লিটন পুরোপুরি ফিট না হলে ডাক পেতে যাচ্ছেন সৌম্য সরকার ও সাব্বির রহমান। এশিয়া কাপে এই দুই উজ্জ্বল নক্ষএকে দেখা যেতে পারে।বাংলাদেশের হার্ড হিটার বলা হয় তাদেরকে।

এশিয়া কাপে অধিনায়কের তালিকায় এগিয়ে আছেন সাকিব। তাই তো দল ঘোষণার সময়ই নতুন অধিনায়ক পেতে যাচ্ছে বাংলাদেশ। এ বিষয়ে প্রধান নির্বাচক নান্নু জানান, ‘অধিনায়ক কে হবেন আমরা সেটা নিয়ে ভাবছি না। অধিনায়কের নাম ঘোষণা করবে বোর্ড। এটা বোর্ডের বিষয়। বোর্ড যাকে মনোনীত করবে সেই হবে।’তবে অনেক পরিবর্তন আসবে এটা সত্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks