PSG vs Clermont Foot 5-0 : মেসি নেইমারের নৈপুণ্যে পিএসজির দুর্দান্ত জয়।

PSG vs Clermont Foot 5-0 : মেসি-নেইমার মৌসুম শুরুর আগে দিয়েই প্রস্তুতি ম্যাচে জ্বলে ওঠার ইঙ্গিত দিয়েছিল।তাদের দুজনের নৈপুণ্যে বড় জয়ে লিগ শুরু করেছে প্যারিস।বৈশ্বিক ফুটবলের এই দুই মহা তারকা শুরু থেকেই ম্যাচের ধারা অব্যাহত রেখেছেন।

মেসি আর নেইমার এর খেলা দেখলে মনে হয় তারা একই জাতীয় দলের প্লেয়ার।নেইমার আজকে একটা বল মেসিকে দিল যেটা সে নিজেই গোল করতে পারত অথচ মেসিকে দিয়ে গোলটা করালো।তারা একে অপরের উপর সবসময়ই নির্ভর থাকে। শুরু থেকেই নিজের সেরাটা দিয়েছেন এই ক্ষুদে জাদুকর মেসি। প্রথম ম্যাচেই জোড়া গোল করে দলের জয়ে বড় অবদান রাখলেন। গোল করেছেন নেইমার। গোলের সাথে করেছেন তিনটি এসিস্ট।যা প্রতিপক্ষকে চাপের মুখে রেখেছে শুরু থেকে শেষ পর্যন্ত।

গত মৌসুমে পিএসজিতে সময়টা ভালো কাটেনি মেসির। তাই তো এবার শুরু থেকেই নিজের সেরাটা দিচ্ছেন এই ক্ষুদে জাদুকর। প্রথম ম্যাচেই জোড়া গোল করে দলের জয়ে বড় অবদান রাখলেন লিও। মেসি দুই গোল ও একটি এসিস্ট করেন। অন্যদিকে নেইমার তিন এসিস্ট ও একটি গোল করেন।

পিএসজি মোট গোল করেছে পাচঁটি। যার মধ্যে মেসি দুটি,নেইমার একটি ও অন্য দুটি গোল করেন আশরাফ হাকিমি ও মার্কুইনহোস।প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে লিগ ওয়ানের ম্যাচে ৫-০ গোলে জিতেছে ক্রিস্তফ গালতিয়ের দল।
শক্তিতে অনেক পিছিয়ে থাকা দলটিই জয়ের স্বাদ গ্রহন করেন।

অন্যদিকে মেসির দুর্দান্ত এক বাইসাইকেল কিকে গোলটি ভাইরাল হয়ে যায় মূহুর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে। অসাধারণ একটি গোল ছিল মেসির। পিএসজির তারকায় ভরা দলটির আক্রমণাত্মক ফুটবলের সামনে কোনো প্রতিরোধই গড়তে পারল না ক্লেহমোঁ।শেষ মুহুর্তে জোড়া গোল করার পথে ওভারহেড কিকে জাদু ছড়ালেন আর্জেন্টাইন তারকা। পিএসজির এমন আক্রমণাত্মক ফুটবল ইংগিত দিচ্ছে লিগে শীর্ষে থাকার।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications OK No thanks