(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সাকিবের ইনজুরি খবর | বাংলাদেশ বনাম ভারত ম্যাচ সাকিব অনিশ্চিত?

Bangladesh Cricket Team ICC Cricket World Cup 2023 | Shakib al hasan injury update |আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর আসরে বাংলাদেশ আগামী ম্যাচে মাঠে নামবে ভারতের বিপক্ষে। ভারত বনাম বাংলাদেশ ম্যাচ এর আগে বড় একটা দুঃসংবাদ বাংলাদেশ ক্রিকেট দলকে ব্যাপকভাবে পড়াচ্ছে। ইনজুরিতে পড়েছেন বাংলাদেশী তারকা সাকিব আল হাসান। সাকিবের ইনজুরির খবর নিয়ে একটা বড় দুঃসংবাদ এলো বাংলাদেশ ক্রিকেট দলে।

গত ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাটিং করার সময় পায়ে চোট পেয়েছিলেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার সে সময় খুরিয়ে খুরিয়ে হাটছিলেন। বেশিক্ষণ ব্যাটিং করতে পারেনি। পরে স্কিন করানো হয়েছে সাকিবের পায়ে। যেখানে ধরা পড়েছে সাকিবের পায়ে পেশিতে চির ধরেছে।

ভারতের বিপক্ষে সাকিব আল হাসান খেলতে পারবেন কিনা তা নিয়েছিল শঙ্কা। শেষ পর্যন্ত সেই সংখ্যায় সত্যি হয়েছে। ভারতের বিপক্ষে টাইগারদের গুরুত্বপূর্ণ এই ম্যাচে দেখা যাবে না সাকিবকে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন আরও একটি রিপোর্ট হাতে পাওয়ার কথা রয়েছে তাদের। এরপর সাকিব আল হাসানের খেলা না খেলার বিষয়টি চূড়ান্ত হবে। বিশ্বসেরা অলরাউন্ডার ৮০ শতাংশ সুস্থ থাকলেও ভারতের বিপক্ষে খেলবেন, তা না হলে সাকিবকে নিয়ে কোন ঝুঁকি নিবে না বিসিবি।

বাংলাদেশের আগামী ম্যাচগুলোতে সাকিব আল হাসানকে পাওয়ার আশা থেকে ভারতের বিপক্ষে এই ম্যাচে কোন ঝুঁকি নিতে চাইছে না টিম ম্যানেজমেন্ট। তাই সাকিব ৮০ থেকে ৯৫ শতাংশ সুস্থ থাকলেই কেবল ভারতের বিপক্ষে মাঠে নামবে।

বাংলাদেশ বিশ্বকাপে এখন পর্যন্ত খেলেছে তিনটি ম্যাচ। লিগ পর্বে টাইগাররা মোট খেলবে নয়টি ম্যাচ। যার মধ্যে ছয়টি এখনো বাকি। সাকিব আল হাসান যদি ভারতের বিপক্ষে না খেলতে পারে, তবে আগামী পাঁচ ম্যাচে খেলতে পারবেন সাকিব। কারন সেই পাঁচটি ম্যাচ হবে বেশ গুরুত্বপূর্ণ বাংলাদেশের জন্য।

তাই যেহেতু বাংলাদেশের হাতে ছয়টি ম্যাচ বাকি আছে একটিতে সাকিব না খেলতে পারলেও বাকি পাঁচটিতে যেন শাকিব পূর্ণ ফিট অবস্থায় মাঠে নামতে পারেন সেটাই যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

উল্লেখ্য আগামী ১৯ অক্টোবর পুনেতে ক্রিকেট বিশ্বকাপের স্বাগতিক দেশ ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। বাংলাদেশ সময় বেলা দুইটা ৩০ মিনিটের শুরু হবে বাংলাদেশ বনাম ভারতের মধ্যকার ম্যাচটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks