(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ব্রাজিল ফুটবল নিউজ : ব্রাজিলিয়ান ব্রুনো গিমারায়েস কে দলে নিতে চাই পিএসজি

ব্রাজিল ফুটবল নিউজ / ব্রুনো গিমারায়েস ট্রান্সফার নিউজ | ব্রাজিলের ডিফেন্সিভ মিডফিল্ডার ব্রুনো গিমারায়েসকে দলে নিতে আগ্রহী পিএসজি। ফরাসি ক্লাবটি এরই মধ্যে যোগাযোগ শুরু করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ইউনাইটেড এর সঙ্গে।

২০১৮ সাল পর্যন্ত নিউকেশন ইউনাইটেডের থাকার কথা রয়েছে ব্রাজিলিয়ান ডিফেন্স মিডফিল্ডার ব্রুনো গিমারায়েসের। তবে এর আগেই এই মিডফিল্ডারকে দলে নিতে চায় পিএসজি।

এর জন্য অবশ্যই বাধা রয়েছে ফরাসি ক্লাবটির সামনে কারণ ২০১৮ সাল পর্যন্ত যেখানে তার সঙ্গে চুক্তির মেয়াদ রয়েছে নিউক্যাসল ইউনাইটেড সেই ক্ষেত্রে ব্রুনো গিমারায়েসের সবুজ সংকেত পেতে হবে পিএসজিরর।

ট্রান্সফার মার্কেটের প্রতিবেদন অনুযায়ী ব্রাজিলিয়ন এই ডিফেন্সিভ মিডফিল্ডারের বর্তমান বাজার মূল্য দাঁড়িয়েছে ৮৫ মিলিয়ন ইউরো। ২০২২ সালে নিউক্যাসেল ইউনাইটেডে যোগ দিয়েছেন ব্রুনো গিমারায়েস।

এ সময় তার বাজার মূল্য ছিল ৪২ মিলিয়ন ইউরো। এরপর সেটা এখন দাঁড়িয়েছে, ৮৫ মিলিয়নে। তবে পিএসজি এই মূল্যে ব্রাজিলিয়ান এই তারকাকে পাচ্ছে না। রিলিজ ক্লোজ এর পুরো অর্থ পরিশোধ করার পাশাপাশি, বিশাল অংকের অর্থ দিয়েই ব্রাজিলিয়ান এই ডিফেন্সিভ মিডফিল্ডারকে দলে নিতে হবে পিএসজির।

ট্রান্সফার মার্কেটের প্রতিবেদন অনুযায়ী ব্রুনো গিমারায়েসকে পিএসজি দলে নিতে হলে নিউক্যাসেল ইউনাইটেড কে দিতে হবে ১১৬ মিলিয়ন ইউরো। মোটা অংকের এই অর্থ দিয়ে ব্রাজিলিয়নে ডিফেন্স মিডফিল্ডারকে নিতে হবে পিএসজির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks