(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ / মারাকানায় ভক্তদের মাঝে তুমুল মারামারি

ব্রাজিল-আর্জেন্টিনা সুপার ক্লাসিকো নিয়ে উত্তেজনার কমতি নেই ফুটবল বিশ্বে। দুই দলের খেলোয়াড়দের মাঝে যেমন মাঠে ছড়ায় উত্তেজনা, তেমন গ্যালারিতে ছড়ায় ভক্তদের মাঝে। আজ ব্রাজিলের মারাকানা স্টেডিয়াম সাক্ষী হল অদ্ভুত এক ঘটনার।

দুইজনের ফুটবলারদের মাঝে তো বটেই, দুই দলের ফুটবল ফ্যানদের মাঝেও হয়েছে তুমুল মারামারি। ম্যাচ শুরুর আগ মুহূর্তে ঘটে অনাকাঙ্ক্ষিত কান্ড। বাজে এক ঘটনার সাক্ষী হল বিশ্ব ফুটবল। ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের থামাতে মোতায়ন করা হয় অতিরিক্ত পুলিশ।

ঘটনা নিয়ন্ত্রণে আনতে এক পর্যায়ে আর্জেন্টাইন সমর্থকদের উপর চড়াও হয়েছে ব্রাজিলের পুলিশ , পরে এ ঘটনা দেখে মাঠ ছেড়ে সরাসরি আর্জেন্টাইন ফুটবলাররা চলে যান গ্যালারিতে সেখানে তাদের সমর্থকদের পাশে দাঁড়াই মেসি দিপলরা।

পরে ঘটনা ব্যাগতিক দেখে মারাকানা স্টেডিয়াম এর ড্রেসিং রুমে চলে যায় আর্জেন্টাইন ফুটবলাররা। কিন্তু মাঠে অপেক্ষায় ছিলেন ব্রাজিলের ফুটবলাররা। নির্ধারিত সময়ের প্রায় আধাঘন্টা পরেই শুরু হয়েছে ব্রাজিল আর্জেন্টিনার ম্যাচটি।

মূলত দুই দলের সমর্থকদের তুমুল দ্বন্দ্বে সূত্রপাত হয়েছে কদিন আগে শেষ হওয়া দক্ষিন আমেরিকা ক্লাব ফুটবলের সর্বোচ্চ প্রতিযোগিতার ফাইনাল কে কেন্দ্র করে। এমনটাই বলছিল কমেন্টি বক্স থেকে।

শেষ পর্যন্ত ঘটনা মীমাংসা হওয়ার পর দুই দলের ফুটবলাররা মাঠে আসে। শুরু হয় খেলা নির্ধারিত সময় থেকে ৩০ মিনিট পরে এই ম্যাচটি শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks