(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাংলাদেশ সফরে আছেন এঞ্জেল ডি’মারিয়া।

বাংলাদেশ সফরে আছেন এঞ্জেল ডি’মারিয়া। গতবছর বাংলাদেশ সফরে এসে দেশের ক্রীড়া অঙ্গনে ছাড়া ফেলে দিয়েছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। ঢাকায় কয়েক ঘন্টার সফরে এসেছিলেন আর্জেন্টাইন এই গোলরক্ষক। এরপর ঢাকায় এসেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো। এবার ঢাকায় আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের নায়ক এঞ্জেল দি’মারিয়া।

দি’মারিয়ার বাংলাদেশ সফর মূলত কলকাতা সফরের একটা অংশ। ভারতের কলকাতায় আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী এই সুপারস্টার । সেখান থেকে কয়েক ঘন্টার সফরে বাংলাদেশে আসবেন দি’মারিয়া।

জানা গেছে আগামী মে কিংবা জুনে বাংলাদেশ সফরে আসছেন দি’মারিয়া। এর আগে ২০১১ সালে আর্জেন্টিনা দল বাংলাদেশ সফরে এসেছিল, ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। এরপর গত বছর আর্জেন্টিনার বাংলাদেশ সফরে আসার কথা ছিল। কিন্তু ভেন্যু জটিলতার কারণে তা আর হয়নি।

২০২২ সালে কাতারে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া আর্জেন্টিনার দলকে জোরালো সমর্থন জানিয়েছে বাংলাদেশের কোটি ফুটবল ভক্ত। বিষয়টি নজর কেড়েছে আর্জেন্টিনার। সে থেকে বাংলাদেশের সঙ্গে দারুন একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে আর্জেন্টিনার।

এরপর থেকেই বিভিন্ন সময়ে বাংলাদেশ ও আর্জেন্টিনার বন্ধুত্বের নিদর্শন ফুটে উঠে বিশ্বে। এবার কলকাতা সফরে আসায় দি’মারিয়া, এক ফাঁকে বাংলাদেশ সফরটা উপরে যাচ্ছেন। এমিলিয়ানো মার্টিনেজ, বাংলাদেশের সাধারণ ভক্তদের সঙ্গে দেখা না করলেও, দি’মারিয়ার ক্ষেত্রে তা ভিন্ন হতে পারে এমনটাই প্রত্যাশা দেশের সাধারণ ভক্তের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks