(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ফুটবল নিউজ : সাফ চ্যাম্পিয়নশীপের সেরা গোলরক্ষক হলেন আনিসুর রহমান জিকো

ফুটবল নিউজ : সাফ চ্যাম্পিয়নশীপের সেরা গোলরক্ষক হলেন আনিসুর রহমান জিকো / আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের সঙ্গে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও গোলরক্ষক আনিসুর রহমান জিকোর দেখা করতে না পারা নিয়ে ফুটবল পাড়ায় আলোচনা সমালোচনা কম হয়নি। এর মাঝে এবার দারুন সুখবর এলো বাংলাদেশ ফুটবল ফ্যানদের জন্য। সদ্য সমাপ্ত সাফ চ্যাম্পিয়নশিপে, সেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ফুটবল দলের গোলরক্ষক আনিসুর রহমান জিকো। অসাধারণ পারফর্ম করে, সেরা গোলরক্ষক এর পুরস্কারটি পেয়েছেন বাংলাদেশের গোলরক্ষক।

মাত্র দুদিন আগের ঘটনা বাংলাদেশে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ান ও মার্টিনেজদের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন বাংলাদেশের রাজনৈতিক ব্যক্তিবর্গ। তবে সবচেয়ে আশ্চর্যজনক বিষয় হলেও সত্যি এমিলিয়ান ও মার্টিনাজের সঙ্গে দেখা করতে পারেনি বাংলাদেশ ফুটবল দলের কোন ফুটবলার।

সব চ্যাম্পিয়নশিপ শেষ করে বাংলাদেশ দল যখন দেশে ফিরেছে, তখন বাংলাদেশ ত্যাগ করছিলেন এমিলিয়ানো মার্টিনেজ। জামাল ভূঁইয়া আনিসুর রহমান জেকোরা বিমানবন্দর থেকে বের হচ্ছিলেন, আর এমিলিয়ানো মার্টিনেজ বাংলাদেশ ছাড়ার জন্য বিমানবন্দরে প্রবেশ করছিলেন। এমন সময় বাফুফের এক কর্তা বহু চেষ্টা করেও এমিলিয়ানা মার্টিনেজের সঙ্গে দেখা করিয়ে দিতে পারেনি আনিসুর রহমান জিকু, জামাল ভূঁইয়াদের।

এই ঘটনা নিয়ে বাংলাদেশ ফুটবল পাড়ায় ব্যাপক সমালোচনা হয়েছে এমনি যেন মার্টিনেজকে আনা প্রতিষ্ঠানটিকে নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks