(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ফুটবল নিউজ / ব্রাজিলের নতুন কোচ : নতুন কোচ নিয়োগ দিলো ব্রাজিল / Brazil’s new coach

ফুটবল নিউজ / ব্রাজিলের নতুন কোচ : Brazil’s new coach / ব্রাজিলের নতুন কোচ হবেন কে? ২০২২ কথার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে ক্রোয়েশিয়ার বিপক্ষে টাইব্রেকারে পরাজিত হয়ে বিদায় নেওয়ার পর, ব্রাজিল দলের দায়িত্ব ছেড়েছেন তিতে। এরপর থেকে নতুন কোচের খোজে ব্রাজিল ফুটবল। ইউরোপিয়ান গণমাধ্যমের খবর কার্লো আনচেলেত্তি হচ্ছেন ব্রাজিলের পরবর্তী কোচ।

বার্তা সংস্থা এএফপি এক প্রতিবেদনে জানিয়েছে ২০২৪ সালের কোপা আমেরিকা থেকে ব্রাজিল দলের দায়িত্ব নেবেন কার্লো আনচেলেত্তি। এর আগে একজন অন্তর্বর্তীকালীন কোচ নিয়োগ দিল ব্রাজিল।

কাতার বিশ্বকাপের পর আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলেছে ব্রাজিল তিনটি। যে তিন ম্যাচে রোমান মেনেজেসের অধীনে দুটিতেই পরাজিত হয়েছে সেলেসাওরা। আগামী বছর কোপা আমেরিকা। দক্ষিণ আমেরিকা ফুটবলের শ্রেষ্ঠত্বে ফিরতে এবার নতুন এক কৌশল হাতে নিয়েছে সিবিএফ।

কার্লো আনচেলেত্তি ২০২৪ সালে কোপা আমেরিকা থেকে ব্রাজিল দলের দায়িত্ব পালন করবেন। আর এর আগে এক বছরের জন্য ব্রাজিল অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দিয়েছেন ফার্নান্দো দিনিজকে। যাকে বলা হয় ব্রাজিলের গার্দিওলা। ফার্নান্দো দিনিজকেই আগামী এক বছর দেখা যাবে নেইমারদের দ্বায়িত্বে। এর মাঝে বিশ্বকাপ বাছাই পর্বের কিছু ম্যাচ খেলবে ব্রাজিল।

পরে ২০২৪ সালের কোপা আমেরিকা থেকে ব্রাজিল দলের দায়িত্ব পালন করবেন কার্লো আনচেলেত্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks