(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কিভাবে লাইভ দেখা যাবে ব্রাজিল আর্জেন্টিনা ম্যাচ

২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আগামীকাল ভোরে মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা। ব্রাজিল বনাম ভেনেজুয়েলা ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় ভোর ৬.৩০ মিনিটে। আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় ভোর ৫.০০ টায়। কিভাবে লাইভ দেখা যাবে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ?

ব্রাজিল-আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচগুলো উপমহাদেশের কোন টিভি চ্যানেলে লাইভ সম্প্রচার করা হবে না। সেই ক্ষেত্রে ভক্তদের চোখ রাখতে হবে একটি ওয়েবসাইটে। যেটি ফিফার অফিসিয়াল ওয়েবসাইট।

বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফা এক বিবৃতিতে জানিয়েছে ব্রাজিল আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচগুলো লাইভ সম্প্রচার করবে তারা। ফিফা জানিয়েছে (FIFA+) দেখানো হবে ব্রাজিল আর্জেন্টিনার ম্যাচ।

ফিফা প্লাস (FIFA+) ওয়েবসাইট ভিজিট করে ভক্তরা চাইলে ব্রাজিল আর্জেন্টিনার ম্যাচগুলোর লাইভ দেখতে পারবে দক্ষিণ আমেরিকা অঞ্চলে এরই মধ্যে দুটি করে ম্যাচ খেলেছে ব্রাজিল ও আর্জেন্টিনা নিজেদের প্রথম দুই ম্যাচের দুটিতেই জিতেছে দলগুলো।

বর্তমানে দক্ষিণ আমেরিকা অঞ্চলে বিশ্বকাপ বাছাই পর্বে পয়েন্ট টেবিলের সবার উপরে আছে ব্রাজিল অন্যদিকে দুই নম্বর পজিশনে আছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। আর্জেন্টিনা আরও একটি করে ম্যাচ খেলবে, ব্রাজিল খেলবে উরুগুয়ের বিপক্ষে আর আর্জেন্টিনা খেলবে পেরুর বিপক্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks