(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্বে প্যারাগুয়েকে ১-০ গোলে হারালো আর্জেন্টিনা

২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্ব ম্যাচ। আর্জেন্টিনা মুখোমুখি প্যারাগুয়ে। আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে ম্যাচ টি মীমাংসা হয়েছে ১-০ গোলে। আর্জেন্টিনার ম্যাচের ফলাফল দেখলে অনেকের মনে প্রশ্ন জাগতে পারে এই ম্যাচে মেসি কি খেলেননি। হ্যাঁ, প্রথমার্ধে লিওনেল মেসি খেলেনি।

প্রথমার্ধের পুরো সময় মেসিকে মাঠে নামানো হয়নি অর্থাৎ শুরুর একাদশে ছিলেন না মেসি। পরে দ্বিতীয়ার্ধে মাঠে নেমেছেন আর্জেন্টাইন সুপারস্টার। খেলেছেন মাত্র ৩৭ মিনিট। এ সময় অবশ্যই গোলের দেখা পানি মেসি।

এই ম্যাচে আর্জেন্টিনার জয়টা নিশ্চিত হয়েছে প্রথমার্ধে। ম্যাচের তৃতীয় মিনিটে নিকোলাস ওতামেন্ডির গোলে। ম্যাচের তৃতীয় মিনিটেই গোল করেন আর্জেন্টাইন এই ডিফেন্ডার ।

ওতামেন্দির সেই একমাত্র গোলই প্রথমার্ধ শেষ করা আর্জেন্টিনার দ্বিতীয় আর ছাড়ো বেশ কিছু আক্রমণ করলেও গোলের দেখা পায়নি। আর্জেন্টিনার আক্রমণ ভাগ ব্যর্থ ছিল গোল মুখে। জুলিয়ান আলভারেজ লাউতারো মার্টিনেজ দা ব্যর্থ ছিল এদিন।

শেষ অংশে মাঠে নামলেও গোলের দেখা পাওয়া হয়নি মেসির। যার ফলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে আর্জেন্টিনার। বিশ্বকাপ বাছাইপর্বে এনিয়ে টানা তৃতীয় ম্যাচে জয়ের দেখা পেয়েছে আর্জেন্টিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks