(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আবারো মুখামুখি ব্রাজিল ও আর্জেন্টিনা। কখন ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচ? জানুন

আবারো মুখোমুখি হচ্ছে ব্রাজিল ও আর্জেন্টিনা। ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচ অনুষ্ঠিত হবে অলিম্পিক বাছাইপর্ব টুর্নামেন্টে। প্রি অলিম্পিক টুর্নামেন্টের বাছাই এর মূল পর্বের লড়াইয়ে মাঠে নামছে চার দল। সেই চার দলের মধ্যে আছে ব্রাজিল আর্জেন্টিনা।

গ্রুপ বি থেকে ব্রাজিল গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে অলিম্পিক বাসায় মন রাউন্ডের ম্যাচে উঠেছে অন্যদিকে আর্জেন্টিনা গ্রুপ এ থেকে চার ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে এসেছে থেকেই মূল পর্ব নিশ্চিত করেছে।

অলিম্পিক বাছাইয়ের মূল পর্বের লড়াইয়ের দল গুলো খেলবে তিনটি করে ম্যাচ। লিগ পর্বের ম্যাচের মতোই হবে দলগুলোর খেলা। যেখানে ব্রাজিল খেলবে প্যারাগুয়ে , ভেনেজুয়েলা, এবং আর্জেন্টিনার বিপক্ষে।

অন্যদিকে আর্জেন্টিনা খেলবে প্যারাগুয়ে ভেনিজুয়েলা এবং ব্রাজিলের বিপক্ষে প্রত্যেকেই প্রত্যেকের বিপক্ষে একটি করে ম্যাচ খেলবে। এরপর এই চার দলের লড়াই থেকেই চূড়ান্ত হবে দুইটা দল। সেই দুইটা দলই মূলত খেলবে অলিম্পিকে মূল পর্বে।

৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে অলিম্পিক বাছায়ের মূল পর্ব প্রথম দিন ব্রাজিল খেলবে প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনা খেলবে ভেনেজুয়েলার বিপক্ষে।

এরপর ৮ ফেব্রুয়ারি ব্রাজিল খেলবে ভেনিজুয়েলার বিপক্ষে আর্জেন্টিনা খেলবে প্যারাগুয়ের বিপক্ষে।

১১ ফেব্রুয়ারি মুখোমুখি হবে ব্রাজিল আর্জেন্টিনা ব্রাজিল বনাম আর্জেন্টিনার সুপার ক্লাসিকো অনুষ্ঠিত হবে ১১ ফেব্রুয়ারি। অলিম্পিক বাছাই পর্বের মূল রাউন্ডের শেষ ম্যাচ ডে তে মুখোমুখি হবে দুই চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল এবং আর্জেন্টিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks