Raphinha to barcelona | দলবদলের খবর : বার্সার ব্রাজিলিয়ান সুপারস্টার

Barcelona have matched Chelsea’s £60million offer for Raphinha and have re-opened negotiations with Leeds

গত ক’দিন ধরে চলা গুঞ্জন শেষপর্যন্ত সত্যি হতে চলেছে। লেডস ইউনাইটেড থেকে বার্সেলোনাতেই যোগ দিচ্ছেন ব্রাজিলের নতুন নেইমার (রাফিনহা)। কাতালান দলটি ব্রাজিলিয়ান এই তরুণকে দলে নিতে আগ্রহী দীর্ঘদিন ধরে।

অনেকদিন ধরে নিজেদের আক্রমণভাগের শক্তি বাড়ানোর পরিকল্পনা আঁটছে বার্সেলোনা। গত মৌসুমে ক্লাবটি তাদের ইতিহাসের সের ফুটবলার লিওনেল মেসিকে ছেড়ে দেওয়ার পর নতুন করে দলের আক্রমণভাগ ঢেলে সাজানোর পরিকল্পনা আছে।

সেই লক্ষ্যে চলমান গ্রীষ্মকালীন দলবদলে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফিনহা কে ৪০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছিল তারা। এদিকে লেডস ইউনাইটেড চেলসির কাছ থেকে ৬০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব পাওয়ায় বার্সেলোনার কাছে ছাড়তে রাজি ছিল না।

তবে এবার বার্সেলোনা চেলসির সমপরিমাণ ৬০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব পাঠিয়ে বার্সার কাছে। লক্ষ্য ব্রাজিলিয়ান তরুণ রাফিনহাকে যেকোন মূল্যে দলে নেওয়া। 25 বছর বয়সী এই ব্রাজিলিয়ান যেহেতু বার্সেলোনায় যোগ দিতে চাচ্ছেন, তাই কাতালান দলটিতে লেডস ইউনাইটেড এবার ছেড়ে দিবে বলে জানা গেছে।

বার্সার কাছ থেকে ৬০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব পেয়ে অনেকটা রাজি হয়েছেন লেডস ইউনাইটেড। সেই ক্ষেত্রে নতুন মৌসুমে বার্সেলোনার জার্সি পড়তে পারেন রাফিনহা।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks