আর্জেন্টিনার খবর : বিশ্বকাপ ২০২২ | “কাতারে বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা”–মেসি

দল আছে দারুণ ছন্দে, কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা যে ভালো কিছু করবে, তা গত কয়েক বছরে তাদের পারফরম্যান্স দেখে বলা যায়। টানা ৩৩ ম্যাচে অপরাজিত থাকা দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা দীর্ঘদিন পর ফিফার বিশ্বর‍্যাকিংয়ে তিন নম্বরে জায়গা করে নিয়েছেন।

এবারের বিশ্বকাপে আর্জেন্টিনাকে হট ফেভারিটের  তালিকায় শীর্ষে রাখা হচ্ছে। এদিকে গত ৮ জুলাই কাতার বিশ্বকাপকে সামনে রেখে জার্সি উন্মোচন করেছে আর্জেন্টিনা। দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা ২০২২ সালে জার্সিটি মিল রেখেছে ২০১৪ বিশ্বকাপের জার্সির সঙ্গে

এবার সেই জার্সি গায়ে জড়িয়েই বিশ্বকাপ জয়ের প্রতিশ্রুতি দিলেন লিওনেল মেসি। কাতারে  ভালো কিছুর সম্ভাবনা রয়েছে আর্জেন্টিনার জন্য। এমনটাই মনে করছেন মেসি।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে জার্সি উন্মোচন অনুষ্ঠানে অংশ নেন মেসি। রেকর্ড সাত বারের ব্যালন ডি’অর জয়ী মেসি আশাবাদী, নতুন জার্সিতে তাদের বিশ্বকাপ অভিযান সফল হবে।

এই প্রসঙ্গে লিওনেল মেসি বলেন “আশা করি, আপনারা খুব ভালো সময় কাটাচ্ছেন। আমরা যে জার্সি পরে বিশ্বকাপে খেলব, এটা আপনাদের পছন্দ হয়েছে জেনে ভালো লাগছে।”

“সবসময়ের মতোই আমরা নতুন এই জার্সি খুব গর্বের সঙ্গে পরতে যাচ্ছি। কারণ আমরা জানি, পুরো দেশের সঙ্গে আমাদের অনুভূতি জড়িয়ে আছে। আশা করি, পথচলাটা ভালো হবে।”

উল্লেখ্য গত বছর চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা জেতা আর্জেন্টিনা এক বছরের কম সময়ে স্বাদ পেয়েছে আরেকটি আন্তর্জাতিক শিরোপার। গত জুনে ইউরো ২০২০-এর ইউরো চ্যাম্পিয়ন ইতালিকে ৩-০ গোলে হারিয়ে জিতেছে ফিনালিস্সিমা ট্রফি।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks