Transfer news : Rafinha to barcelona! বার্সায় যোগ দিতে লেডসকে চাপ দিচ্ছে রাফিনহা

Raphinha pushing with Leeds utd. to get the deal done with Barcelona. He’s fighting to join Barcelona in the coming days after proposal improved. But no final green light yet from Leeds.

লেডস ইউনাইটেড ছাড়তে মরিয়া ব্রাজিলিয়ান তারকা রাফিনহা। সম্প্রতি গণমাধ্যমে রাফিনহার দলবদল নিয়ে আলোচনা হচ্ছে ব্যাপক তরুণ এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে দলে ভেড়াতে চেয়েছিল ইংলিশ জায়ান্ট চেলসি। এই জন্য প্রস্তাব পাঠিয়ে ছিল তারা।

তবে চেলসির সেই প্রস্তাব কে ছাপিয়ে গেছে সম্প্রতি সময়ে বার্সেলোনার করার ৬০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব। এদিকে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড লেটস ইউনাইটেড ছেড়ে বার্সাতে যোগ দিতে চান। ২৫ বছর বয়সী তরুণ এই ব্রাজিলিয়ানকে দলে নিতে আগ্রহী কাতালান ক্লাবটি।

রাফিনহাকে পেতে  ৬০£ পাউন্ড এর বিশাল প্রস্তাব পাঠিয়েছে হুয়ান লাপর্তের বোর্ড। আলোচনা যখন এগিয়েছে অনেকদূর, তখন এবার লেডস ইউনাইটেডকে চাপ দিচ্ছে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। আগামীকাল দিনের মধ্যেই চুক্তি করে বার্সেলোনাতেই যোগ দিতে চান রাফিনহা।

এমনটাই জানিয়েছে দলবদল এর খবর নিয়ে বিশ্বস্ত তথ্য দেওয়া ফাব্রিজিও রোমানো। এক টুইট বার্তায় বিষয়টি এই সাংবাদিক লিখেন।
“লেটস ইউনাইটেডকে চাপ দিচ্ছে রাফিনহা তিনি চাচ্ছেন আগামী কয়েকদিনের মধ্যে বার্সেলোনায় যোগ দিতে এগিয়ে যাওয়ার পর আর লেটস ইউনাইটেডের সঙ্গে থাকতে চান না ব্রাজিলিয়ান এই তরুণ কিন্তু রাফিনহার চাপাচাপির পরেও কোন সবুজ সঙ্কেত নেই লেটস ইউনাইটেড এর পক্ষ থেকে ”

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks