Transfer news : Ronaldo | রোনালদোর সাথে একই দলে খেলা নিয়ে একি বলল মেসি।

অনেকদিন ধরেই গুঞ্জন চলছে ক্রিস্টিয়ানো রোনালদোর দলবদল নিয়ে। পর্তুগিজ তারকা ম্যানচেস্টার ইউনাইটেডকে জানিয়ে দিয়েছেন তার ক্লাব ছাড়ার ইচ্ছার কথা। এবার জানা গেছে সাড়ে ৮ কোটি বোনাস নিয়ে ইউনাইটেডকে বিদায় জানিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

রোনালদোকে নিতে আগে থেকেই আগ্রহ প্রকাশ করেছে চেলসি। এরপর ক্রিস্টিয়ানো রোনালদোকে পেতে চাই ফরাসি ক্লাব পিএসজিও। এর আগেও ক্রিস্টিয়ানো রোনালদোর দলে ভেড়ানোর পরিকল্পনায় ছিল নাসের আল খেলাইফি।

লিওনেল মেসিকে যখন বার্সেলোনা থেকে উড়িয়ে এনেছিল পিএসজি, তখন পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোর দলে টানতে চেয়েছিল দলটি। কিন্তু সে সময় তা আর হয়ে ওঠেনি।

তবে এবার ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে টানতে চায় তারা। তাই প্রশ্ন উঠেছে লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো কি একই ক্লাবে খেলবেন?? কিংবা রোনালদো যদি পিএসসিতে আসেন, সেই ক্ষেত্রে কেমন অনুভব করবেন মেসি?? এই প্রশ্নের উত্তর জানতে হলে ফিরে যেতে হবে ২০১৫ সালে

সে সময় রোনালদোর সঙ্গে খেলা প্রসঙ্গে কথা বলেছিলেন লিওনেল মেসি। ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে খেলা নিয়ে লিওনেল মেসি বলেন –  “অবশ্যই তার সঙ্গে খেলতে চাই, কারণ আমি সেরাদের সঙ্গে খেলতে চাই। আর রোনালদো বিশ্বসেরাদের একজন। তবে এটা কষ্টকর হবে আমার জন্য। কিন্তু আমি রোনালদোর সঙ্গে খেলতে চাই। যদি একই ক্লাবের হয়ে খেলতে পারি তাহলে তাহলে দুর্দান্ত”

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks