PSG wants to sell Neymar at a low price : নেইমার-এমবাপ্পে দ্বন্দ্ব! নেইমারকে অল্পদামে ছেড়ে দিবে পিএসজি!

PSG wants to sell Neymar at a low price : নেইমার-এমবাপ্পে দ্বন্দ্ব! নেইমারকে অল্পদামে ছেড়ে দিবে পিএসজি!

নেইমার জুনিয়রের সঙ্গে কিলিয়ান এমবাপ্পের সম্পর্কটা ভালো যাচ্ছে না। মৌসুমের শুরু থেকেই নেইমার-এমবাপ্পের দ্বন্দ্বের খবরে সরগরম সংবাদমাধ্যমগুলো। বিশ্বকাপের আগে গুঞ্জন উঠেছিল এমবাপ্পের সাথে খারাপ সম্পর্কের কারণে পিএসজি থেকে বিতাড়িত হতে যাচ্ছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। এবার বিশ্বকাপ বিরতি শেষে ক্লাব ফুটবল শুরু হতে না হতেই নতুন খবরে উত্তাল ইউরোপীয় ও ফরাসি গণমাধ্যমগুলো।

চলতি মৌসুমেই নেইমারের সঙ্গে সম্পর্ক চিন্ন করতে চায় পিএসজি। নেইমারকে পিএসজিতে দেখতে চান মা ফরাসি বিশ্বকাপজয়ী তারকা কিলিয়ান এমবাপ্পে। যার জন্য পানির দামে নাকি নেইমার জুনিয়রকে ছেড়ে দিবে পিএসজি।

ফিকাজেসের তথ্য অনুযায়ী, কিলিয়ান এমবাপ্পে নাকি ফরাসি ক্লাবটিকে সরাসরি জানিয়ে দিয়েছে হয়তো ক্লাবে তিনি থাকবেন অথবা নেইমার থাকবেন।

আগামী গ্রীষ্মকালীন দলবদলের বাজারে নেইমার জুনিয়রকে স্বস্তা দামে বিক্রি করে দিতে চায় পিএসজি। মাত্র ৫০ মিলিয়ন ইউরো হলেই নাকি সর্বোচ্চ দামি ব্রাজিলিয়ান এই তারকাকে ছেড়ে দিবে পিএসজি।

এখন পর্যন্ত ক্লাব ফুটবলে সর্বোচ্চ বেশি দামে কেনার রেকর্ড বহাল রেখেছেন নেইমার জুনিয়র। ২০১৭ সালে বার্সালোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেন নেইমার জুনিয়র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks