Psg vs Reims | Lionel Messi | Psg Squad | League 1 | অপেক্ষার অবসান! ফিরছেন মেসি!

Lionel Messi is going to return to the field after recovering from coronavirus. The Argentine captain will return to the PSG squad through the match against Reims.

অপেক্ষার অবসান ঘটিয়ে করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে মাঠে ফিরতে যাচ্ছেন লিওনেল মেসি। রাঁসের বিপক্ষের ম্যাচের মধ্য দিয়ে পিএসজির স্কোয়াডে ফিরবেন আর্জেন্টাইন অধিনায়ক। এমনটাই জানিয়েছেন পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনো।

লিগ ওয়ানের ম্যাচে বাংলাদেশ সময় সোমবার ২৪ জানুয়ারি (রাত ১ টা ৪৫ মিনিটে) রাঁসের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে পিএসজি। নিজেদের ঘরের মাঠেই রাঁসের মুখোমুখি হবে লিগ ওয়ান জায়ান্টরা।

সংবাদ সম্মেলনে মেসির দলে ফেরার খবর নিশ্চিত করে পচেত্তিনো বলেন, এই সপ্তাহে দলের সঙ্গে সে ভালোভাবে অনুশীলন করেছে। সে আমাদের সঙ্গে যোগ দেওয়ায় আমি খুশি। আগামীকাল মেসি স্কোয়াডে থাকবে।

গত ২ জানুয়ারি লিওনেল মেসির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবরটি আসে গণমাধ্যমে। এর চারদিন পরই অবশ্য নেগেটিভ হন মেসি। কিন্তু এই ভাইরাসের ধকল কাটিয়ে উঠার জন্য এতোদিন তাকে বিশ্রাম দিয়েছিল পিএসজি।

যার কারণে মাসের শেষের দিকে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার দুই ম্যাচের স্কোয়াডে রাখা হয়নি লিওনেল মেসিকে। পিএসজির অনুরোধে মেসিকে ছাড়াই স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি।

উল্লেখ্য, এখন পর্যন্ত ২১ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লিগ পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে পিএসজি।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks