PSG VS LILLE FC | Lionel Messi | League 1 | লিগ ম্যাচে মেসি জাদুতে পিএসজির বিশাল জয়!

Paris Saint-Germain left the French Cup in despair. However, PSG has turned around after returning to the league match. Mauricio Pachettino defeated Lille 5-1 in a League One match under the spell of Lionel Messi.

ফ্রেঞ্চ কাপ থেকে হতাশায় ডুবে বিদায় নিয়েছিল প্যারিস সেইন্ট জার্মেইন। তবে লিগ ম্যাচে ফিরেই ঘুরে দাঁড়িয়েছে পিএসজি। লিওনেল মেসির জাদুতে লিগ ওয়ানের ম্যাচে লিলকে ৫-১ গোলে বিধ্বস্ত করেছে মাউরিসিও পচেত্তিনো। এদিন পুরো ম্যাচজুড়ে আধিপত্য বিস্তার করেছেন মেসি।

এদিন প্রতিপক্ষের মাঠে পরিপূর্ণ আধিপত্য বিস্তার করেছে পিএসজি। ম্যাচের শুরুতেই ১০ মিনিটের সময় পিএসজি মিডফিল্ডার ড্যানিলো পেরেইরার গোলে এগিয়ে যায় পিএসজি।

তবে গোল শোধ করতে আর বেশি সময় নেয়নি লিলে। বটমানের গোলে সমতায় ফিরে লিলে। সমতায় ফেরার উল্লাস বেশিক্ষণ ক্ষণস্থায়ী হয়নি লিলের। ম্যাচের ৩২ তম মিনিটে লিওনেল মেসির অ্যাসিস্টে গোল করেন কিম্পেম্বে।

এর ঠিক ৬ মিনিট পরে আবারো মেসি জাদু। ৩৮তম মিনিটে লিওনেল মেসির গোল। ৩-১ গোলে এগিয়ে যায় পিএসজি। ৩-১ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে পিএসজি।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আরো দুই গোল হজম করে লিলে। ৫১তম মিনিটে ড্যানিলো পেরেইরা গোলে এবং ৬৭তম মিনিটে কিলিয়ান এমবাপ্পের গোলে ৫ গোল পূর্ণ করে পিএসজি। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে ৫-১ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

এই ম্যাচে জয়ের মাধ্যমে ২৩ ম্যাচে ১৭ জয় ৫ ড্র ও ১ হারে পিএসজির পয়েন্ট ৫৭। পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ফরাসি জায়ান্টরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks