Neymar Jr | PSG | নেইমারকে তাড়িয়ে দিতে চায় পিএসজি!!

Neymar Jr | PSG | নেইমারকে তাড়িয়ে দিতে চায় পিএসজি!!

বার বার চ্যাম্পিয়ন্স লীগের কাছে গিয়েও হোঁচট খাওয়া। বিশ্বের সেরা আক্রমণ ত্রয়ী গঠন করেও ফল পাওয়া গেল না। লিওনেল মেসি, নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে গঠন করা পিএসজির সবচেয়ে শক্তিশালী এই আক্রমণ ভাগ গেল চ্যাম্পিয়ন্স লীগ আসরে ছিল সাদামাটা। ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীগে শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে রিয়াল মাদ্রিদের কাছে বিধ্বস্ত হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় ফরাসি জায়ান্টরা। পরে অবশ্য লীগ শিরোপা নিজেদের করে নিলেও পিএসজির খেলোয়াড়দের উপর সন্তুষ্ট হতে পারেনি ভক্তরা।

২০১৭ সালে বার্সালোনা থেকে রেকর্ডমূল্যে নেইমার জুনিয়রকে উড়িয়ে আনে পিএসজি। আশা ছিল একটাই চ্যাম্পিয়ন্স লীগ জেতা। তবে দেখতে দেখতে কেটে গেছে পাঁচ বছর তবুও এখনো পিএসজিকে ক্লাব ফুটবলের শ্রেষ্ঠ এই ট্রফি এনে দিতে ব্যর্থ হয়েছেন নেইমার জুনিয়র। এবারে চ্যাম্পিয়ন্স লীগ হতাশার পর পিএসজি ভক্তদের কাছ থেকে দ্যুয়ো শুনতে হয়েছে নেইমারকে।

পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত থাকলেও গুঞ্জন উঠেছে নেইমারের উপর সন্তুষ্ট নয় পিএসজি বোর্ড। মৌসুমের অধিকাংশ সময় ইঞ্জুরি এবং মাঠের বাইরের বিভিন্ন কর্মকান্ড নিয়ে নেইমারে বিরক্ত পিএসজি। তাই আগে ভাগেই তাকে বিদায় করতে চায় নাসের আল খেলাইফির বোর্ড।

এদিকে ইতিমধ্যে ক্লাবকে নতুন পরিকল্পনার আওতায় নিয়ে যেতে চাচ্ছেন নাসের আল খেলাইফি। এর শুরুটা হয়েছে স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোকে দিয়ে। পিএসজি নিয়োগ দিয়েছে নতুন স্পোর্টিং ডিরেক্টর। এছাড়াও কোচ মাউরিসিও পচেত্তিনোরও বিদায় ঘন্টা অনেকটা নিশ্চিত। তবে এসবের মাঝে পিএসজিতে নেইমারের ভবিষ্যত কতটা নিশ্চিত?

নেইমারের পিএসজিতে থাকা নিয়ে খোলামেলা কোনো জবাব না দিলেও স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’কে দেওয়া এক সাক্ষাৎকারে ফরাসি ক্লাবটির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি জানিয়ে দিয়েছেন আগের মতো নেইমারকে আগলে রাখবে না পিএসজি। পিএসজিতে নেইমারের জায়গা দিন দিন কমে যাচ্ছে তা নিজের কথার পরোক্ষভাব দিয়ে বুঝিয়ে দিয়েছেন খেলাইফি।

এ প্রসঙ্গে খেলাইফি বলেন, ‘সংবাদমাধ্যমে এসব নিয়ে কথা বলা ঠিক হবে না। অনেকে আসবে, অনেকে চলে যাবে। এসব ব্যক্তিগত দর-কষাকষির বিষয়।’

এদিকে গত মার্চে সংবাদমাধ্যমগুলো খবর ছেপেছিল, আগামী মৌসুমেই নেইমারকে বিক্রি করে দিবে ফরাসি জায়ান্টরা। অন্যদিকে গার্ডিয়ান, বিবিসি ও নিউইয়র্ক টাইমসের বিখ্যাত সাংবাদিক রোমেইন মলিনার বরাত দিয়ে ‘মার্কা’ জানিয়েছিল, পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি নেইমারের উপর বেশ বিরক্ত। তবে অন্যদিকে ‘ওহ মাই গোল’কে দেওয়া এক সাক্ষাৎকারে ব্রাজিলিয়ান তারকা নেইমার জানান, সত্যিটা হলো আমি থেকে যেতে চায়।’

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks