Mominul Haque | Bangladesh Test Cricket | ব্রেকিং নিউজ!! টেস্ট অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন মমিনুল হক!!

Mominul Haque | Bangladesh Test Cricket | ব্রেকিং নিউজ!! টেস্ট অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন মমিনুল হক!!

দীর্ঘদিন ধরেই ব্যাটিংয়ে নিজের সেরাটা দিতে পারছেন না মমিনুল হক। শেষ ৯ ইনিংসে দুই অংকের ঘরও স্পর্শ করতে পারেননি বাংলাদেশের টেস্ট ইতিহাসে সবচেয়ে বেশি সেঞ্চুরির মালিক মমিনুল হক। নিজের এই ব্যাটিংয়ের জন্য সমালোচনার মুখেও তীব্রভাবে পড়েছিলেন মমিনুল হক।

আর তাইতো এবার নিজ দায়িত্বেই বাংলাদেশের টেস্ট দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন মমিনুল হক। নিজের ব্যাটিংয়ে মনোযোগী হতেই অধিনায়কত্ব ছেড়েছেন তিনি। ৩১ মে (মঙ্গলবার) সংবাদ সম্মেলনে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন মমিনুল হক।

মঙ্গলবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসেন মমিনুল হক। বৈঠক শেষে নিজের সিদ্ধান্ত গণমাধ্যমকে জানায় মমিনুল হক।

এ প্রসঙ্গে মমিনুল হক বলেন, উনি (বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন) বলছেন না ছাড়ার (অধিনায়কত্ব) জন্য। আমি আসলে জিনিসটা চাচ্ছি না। ব্যক্তিগতভাবেই আসলে চাচ্ছি না। অভিমান থেকে এমন সিদ্ধান্ত কি না এমন প্রশ্নের জবাবে মমিনুল বলেন, ‘না অভিমান থেকে না।’

এদিকে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার দিনক্ষণ ঘনিয়ে এসেছে বাংলাদেশ ক্রিকেট দলের। উইন্ডিজদের বিপক্ষের সিরিজটি শুরু হবে টেস্ট সিরিজ দিয়ে। তাই এই সিরিজের আগেই নতুন টেস্ট অধিনায়কের নাম ঘোষণা করতে হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে। গুঞ্জন উঠেছে, সাকিব আল হাসানকে আবারো টেস্ট দলের অধিনায়কত্বের ভার তুলে দিবে বিসিবি।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks