Lionel Messi contract renewal with PSG : চাঞ্চল্যকর তথ্য ফাঁস! পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করছে মেসি!

Lionel Messi contract renewal with PSG : চাঞ্চল্যকর তথ্য ফাঁস! পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করছে মেসি!

আগেই জানা হয়ে গিয়েছিল বিশ্বকাপের পরই পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করা নিয়ে নিজের মতামত জানাবেন লিওনেল মেসি। বিশ্বকাপের আগে থেকেই মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে মরিয়া হয়ে উঠে ছিল পিএসজি। তবে আর্জেন্টাইন তারকা জানিয়ে দিয়েছিল বিশ্বকাপের পরই নিজের সিদ্ধান্ত জানাবেন তিনি। বিশ্বকাপ জয়ের পর এবার মেসির সঙ্গে চুক্তি নবায়ন কর‍তে নিজেদের ইচ্ছা আরো জোরদার করেছে ফরাসি জায়ান্টরা। এদিকে বিশ্বকাপ জয়ের পর মেসির সঙ্গে পিএসজির চুক্তি নবায়ন করা নিয়ে এবার চাঞ্চল্যকর এক তথ্য দিল ফরাসি গণমাধ্যম এল একুইপ।

কাতার বিশ্বকাপের আগে থেকেই পিএসজির তোড়জোড় শুরু হয়ে গিয়েছিল মেসিকে দলে ধরে রাখার ব্যাপারে। তবে বিশ্বকাপ চলাকালীন সময়েই নাকি মেসির সঙ্গে চুক্তি নবায়ন প্রসঙ্গে মৌখিক কথা-বার্তা সেরে রেখেছে পিএসজি। এমন খবরই দিয়েছিল ফুটবল ট্রান্সফার বিশেষজ্ঞ সাংবাদিক ফাব্রিজিও রোমানো। রোমানোর সেই খবরের পর এবার এলো চাঞ্চল্যকর তথ্য।

এল একুইপের প্রতিবেদন অনু্যায়ী জানা গেছে, পিএসজির সঙ্গে আরো এক বছরের জন্য চুক্তি নবায়ন করছেন লিওনেল মেসি। ২০২৩ সালের জুনে মেসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে পিএসজির। সেই ক্ষেত্রে মেসির সঙ্গে ২০২৪ সালের জুন পর্যন্ত চুক্তি নবায়ন করতে যাচ্ছে পিএসজি। অবশ্য পিএসজির চাওয়া দুই বছরের জন্য আর্জেন্টাইন তারকার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে।

এল একুইপের প্রতিবেদনে জানানো হয়েছে, লিখিতভাবে এক বছরের চুক্তির মেয়াদ থাকবে মেসির সঙ্গে পিএসজির এরপর আরো দুই বছর চুক্তির মেয়াদ বাড়ানো যাবে।

মেসির চুক্তি নবায়নের খবর বড় স্বস্তি দিবে পিএসজি ভক্ত-সমর্থকদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks