Kylian Mbappe | Real Madrid | Transfer News 2022 | রিয়াল মাদ্রিদে যোগ দিবেন না এমবাপ্পে!!

Last season, Real Madrid stepped up to take on French superstar Killian Mbappe in the transfer market. Until the last day of the transfer process, the Spanish giants tried to recruit Mbappe, even Killian Mbappe.

গত মৌসুমে দলবদলের বাজারে ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপ্পেকে দলে নেওয়ার জন্য উঠে পড়ে লেগেছিল রিয়াল মাদ্রিদ। ট্রান্সফার প্রক্রিয়ার শেষ দিন পর্যন্ত এমবাপ্পেকে দলে নেওয়ার চেষ্টা চালিয়েছিল স্প্যানিশ জায়ান্টরা এমনকি কিলিয়ান এমবাপ্পেকে দলে নেওয়ার জন্য পিএসজিকে রেকর্ড পরিমাণ অর্থও দিতে রাজি হয়েছিলো রিয়াল মাদ্রিদ। কিন্তু পিএসজির মালিক নাসের আল খেলাইফি নাছরবান্দা। কোনোভাবেই সময়ের অন্যতম সেরা এই তারকাকে হাতছাড়া করেনি খেলাইফি। যার ফলে গত দলবদলের বাজারে এমবাপ্পেকে দলে নিতে পারেনি রিয়াল মাদ্রিদ।

কিন্তু গত মৌসুমে এমবাপ্পেকে দলে না নিতে পারলেও হাল ছেড়ে দেয়নি রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। আগামী ২০২২ জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে কিলিয়ান এমবাপ্পের। তাই এমবাপ্পে চাইলে চুক্তি নবায়ন না করে জানুয়ারি থেকেই নিজের নতুন ঠিকানা খুঁজে নিতে পারবেন। আর এই সুযোগটিই কাজে লাগাতে চেয়েছিল রিয়াল মাদ্রিদ।

২০২২ সালের জানুয়ারিতেই ফরাসি বিশ্বকাপ জয়ী এই তারকাকে দলে ভেড়ানোর সব প্রস্তুতি সম্পন্ন করেছে রিয়াল মাদ্রিদ। সব কিছু ঠিকঠাক, সকলের ধার‍ণা এমবাপ্পের নতুন ঠিকানা স্পেনের রিয়াল মাদ্রিদ। কিন্তু না শেষ মুহুর্তে এসে বেঁকে বসলেন এমবাপ্পে! গাইলেন উল্টো সুরের গান!

গত দলবদলের বাজারে যেই এমবাপ্পে যেই কোনোভাবেই হোক না কেন পিএসজি ছাড়ার পক্ষে ছিলেন এবার সেই এমবাপ্পেই বলছেন পিএসজি ছাড়তে চান না তিনি! এমনকি পিএসজিতে থাকতে পেরে বেশ খুশিতেই আছেন ফরাসি এই তারকা। শীতকালীন দলবদল পিএসজি ছাড়ছেন না কিলিয়ান এমবাপ্পে। সিএনএনকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে কিলিয়ান এমবাপ্পে বলেন, আমি জানুয়ারিতে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছি না। জানুয়ারিতে এটি হচ্ছে না। আমি পিএসজিতে আছি, আমি সত্যিই খুব খুশি এবং আমি পিএসজি খেলোয়াড় হিসেবে মৌসুমটি শেষ করার ব্যাপারে শতভাগ নিশ্চিত। আমি এই মৌসুমে প্যারিসের হয়ে সব শিরোপা জিততে নিজেকে উজাড় করে দেব। চ্যাম্পিয়নস লিগ, লিগ ওয়ান কাপ জিততেও নিজের সেরাটা ঢেলে দিব। ভক্তদের সব আনন্দ উপহার দেওয়ার চেষ্টা করব, কারণ তারা এটার প্রাপ্য। আমি থাকতে পেরে খুশি। এটা আমার শহরও। আমি ফরাসি। আমি এই মৌসুমে সবকিছুই জিততে চাই।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks