Fifa World Cup Trophy | Bangladesh | আগামীকাল বাংলাদেশে আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি! যেভাবে সরাসরি দেখতে পাবেন!

Fifa World Cup Trophy | Bangladesh | আগামীকাল বাংলাদেশে আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি! যেভাবে সরাসরি দেখতে পাবেন!

আগামীকাল ৮জুন (বুধবার) বাংলাদেশে এসে পৌঁছাবে ফিফা বিশ্বকাপ ট্রফি। ফিফা বিশ্বকাপের ট্রফি আসছে বাংলাদেশে এই খবর ছড়িয়ে পড়ার পর থেকে সোনালী এই ট্রফিটিকে দেখতে যেনো আগ্রহের কমতি নেই ভক্তদের মাঝে। ভক্ত-সমর্থকেরা চাইবে এই ট্রফিটির সঙ্গে ছবি তুলে নিজেদের স্মৃতিতে তুলে রাখতে।

তবে চোখের দেখায় ট্রফিটিকে সবার দেখার সুযোগ হলেও ট্রফির সঙ্গে সবাই ছবি তুলতে পারবেন না বলে জানিয়েছেন যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল। এ প্রসঙ্গে তিনি বলেন, দেখার সুযোগ হলেও ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ পাবেন না সবাই।

বিশ্ব ভ্রমণে পঞ্চমবারের মতো বের হচ্ছে ফিফা বিশ্বকাপের ট্রফিটি। দীর্ঘ ৯ বছর পর দ্বিতীয়বারের মতো বাংলাদেশ ভ্রমণে আসছে ট্রফিটি। শেষ ২০১৩ সালে বাংলাদেশে এসেছিল ফুটবলের সর্বোচ্চ মর্যাদাপূর্ণ এই ট্রফিটি। সেবার বাংলাদেশে ভিআইপি মর্যাদা পেয়েছিল এই ট্রফি। এবার বাংলাদেশসহ মোট ৫১ টি দেশে ভ্রমণ করবে এই ট্রফি।

কোমল পানীয় ব্র্যান্ড কোকাকোলার স্পন্সরেই বাংলাদেশে আসছে ফুটবল বিশ্বকাপ ট্রফি। প্রথমে এটিকে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির কাছে নিয়ে যাওয়া হবে। এরপর আর্মি স্টেডিয়ামে সাধারণ মানুষের সামনে উন্মুক্ত করা হবে এই ট্রফি। এ উপলক্ষ্যে কনসার্টের আয়োজন করা হবে। সবশেষে র‍্যাডিসনে নিয়ে যাওয়া হবে এই ট্রফিটিকে। এরপর বৃহস্পতিবার ৯ জুন এই ট্রফিকে ঘিরে কর্মসূচি রয়েছে। শুক্রবার (১০ জুন) সারাদিন বাংলাদেশে থাকলেও সেদিন এই ট্রফি নিয়ে কোনো কর্মসূচি থাকছে না।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks