Tamim Iqbal | bdcricket news | তামিমকে নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে মিডিয়া। ক্ষুব্ধ তামিম যা বললেন

Bangladesh cricket news. Tamim Iqbal. ICC Men’s T20 World Cup 2022. Bangladesh vs West Indies Series 2022. Cricket news today. Cricket Match today. Cricket Live Score


গত ক’দিন ধরে বাংলাদেশের ক্রিকেট পড়া উতল, তামিম ইকবালের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা প্রসঙ্গে। দেশ সেরা এই ওপেনার কি আবারও টাইগারদের টি-টোয়েন্টি স্কোয়াডে ফিরবেন? সেই প্রশ্ন সবার।

এই প্রশ্নের উত্তরে অবশ্যই কারো কাছ থেকে কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি কারোকাছে। বাংলাদেশের অন্যতম সেরা এই ওপেনার এক অনুষ্ঠানে নিজের টি-টোয়েন্টির ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন

সেখানে তামিম ইকবালের কথাগুলো গণমাধ্যমে ভুল করে বিভ্রান্তি ছড়ানো হয়েছে, বলে মন্তব্য করেছেন তামিম। এ নিয়ে নিজেদের মতামত জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেছেন তামিম ইকবালের বক্তব্য সত্যি নয়, তারকা এই ওপেনার বিসিবির সঙ্গে কয়েক দফা বৈঠকের পর জানিয়েছে টি-টোয়েন্টি থেকে তার সরে দাঁড়ানোর কথা।

তবে গণমাধ্যমের উপর ক্ষিপ্ত হয়ে এবার তামিম ইকবাল নিজের অফিশিয়াল ফেইসবুক পেইজে পোস্ট করেছেন যেখানে এই ঘটনার পুরো বর্ণনা করেছেন। তাকে নিয়ে সংবাদ গণমাধ্যম বিভ্রান্ত করছে সবাইকে। যা দিয়েছে বিসিবি কান পর্যন্ত।

নিযের অফিশিয়াল ফেইসবুক পেইজে তামিম ইকবাল লিখেছেন, “আমার আন্তর্জাতিক টি-টোয়েন্টির ভবিষ্যৎ নিয়ে একটি কথার সূত্র ধরে অনেকে বিভ্রান্ত হচ্ছেন বা মিডিয়ায় কিছু বিভ্রান্তি ছড়াচ্ছে বলে দেখতে পাচ্ছি। দুই দিন আগে একটি অনুষ্ঠানে আমি স্পষ্ট করে বলেছি, আমার ঘোষণা আমি দেওয়ার সুযোগ পাচ্ছি না, অন্যরাই নানা কিছু বলে দিচ্ছে। এখানে বোর্ড কমিউনিকেট করেনি বা তাদের সঙ্গে যোগাযোগ হয়নি, এরকম কোনো কথা আমি একবারও বলিনি।

বোর্ড থেকে কয়েকবারই আমার সঙ্গে আলোচনা করেছে টি-টোয়েন্টি নিয়ে। আমি ৬ মাসের বিরতি নিয়েছি বোর্ডের সঙ্গে আলোচনা করে। এরপরও বোর্ডের সঙ্গে কথা হয়েছে কয়েক দফায়। এটা নিয়ে কোনো প্রশ্ন আমি কখনোই তুলিনি।

আমি সেদিন অনুষ্ঠানে যা বলেছি, “আজকে আবার বলছি, “টি-টোয়েন্টি নিয়ে আমার যে প্ল্যান, সেটা তো আমাকে বলার সুযোগই দেওয়া হয় না। হয় আপনারা (মিডিয়া) বলে দেন, নয়তো অন্য কেউ বলে দেয়। তো এভাবেই চলতে থাকুক।

আমাকে তো বলার সুযোগ দেওয়া হয় না। এতদিন ধরে আমি ক্রিকেট খেলি, এটা ডিজার্ভ করি যে আমি কী চিন্তা করি না করি, এটা আমার মুখ থেকে শোনা। কিন্তু হয় আপনারা কোনো ধারণা দিয়ে দেন, নয়তো অন্য কেউ এসে বলে দেয়। যখন বলেই দেয়, তখন আমার তো কিছু বলার নেই।”

এটুকুই বলেছিলাম। এখানে কি উল্লেখ আছে যে কেউ যোগাযোগ করেনি? এরকম কোনো শব্দ বা ইঙ্গিত আছে? খুবই সাধারণ ভাষায় বলেছি, আমার কথা আমাকে বলতে দেওয়া হচ্ছে না। ৬ মাসের বিরতি নিয়েছি, এর মধ্যেও মিডিয়া নানা কথা লিখে বা বলে যাচ্ছে, অন্যরাও কথা বলেই যাচ্ছেন।

বোর্ডের সঙ্গে আমার যোগাযোগ নিয়মিতই আছে এবং তারা খুব ভালোভাবেই জানে, টি-টোয়েন্টি নিয়ে আমার ভাবনা কোনটি। আমি স্রেফ নিজে সেই কথাটুকু বলতে চাই, সেই সময়টুকু চাই।

সময় হলে আমার সিদ্ধান্ত নিশ্চয়ই আমি জানাব। ৬ মাস হতে তো এখনও দেড় মাসের বেশি বাকি। কিন্তু সেই সময়টার অপেক্ষা কেউ করছে না। এটাই দুঃখজনক।”

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks