fc barcelona : Raphinha | নিজের ১ম ম্যাচেই ৩ গোল! বার্সাকে জিতিয়ে রিয়ালকে হুমকি দিল রাফিনহা

এবারের গ্রীষ্মকালীন দলবদলে আলোচনার ঝড় তোলে লেডস ইউনাইটেড থেকে বার্সেলোনাতে নাম লিখিয়েছেন ব্রাজিলিয়ান তরুণ রাফিনহা। প্রায় ৬০০ কোটি টাকা দিয়ে ব্রাজিলিয়ান এই তরণকে দলে ভিড়িয়েছে আর্থিক দুরবস্থায় থাকা বার্সেলোনা।

রেকর্ড মূল্যে তরুণ এই তারকাকে দলে ভিড়িয়ে সুফল পেতে শুরু করেছে কাতালান দলটি। নিজের প্রথম ম্যাচেই বার্সেলোনার হয়ে আগুন ছড়িয়েছেন রাফিনহা। বার্সা জিতেছে ৬-০ গোলে। ইন্টার মায়ামিকে বার্সেলোনা ৬-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে।

বার্সার দুর্দান্ত জয়ের ম্যাচে রাফিনহা নিজে করেছেন ১ গোল পাশাপাশি দুই সতীর্থের গোলে অবদান রেখেছেন। বার্সেলোনা করা ৬ গোলের ৩টিই এসেছে রাফিনহার কল্যাণে। দলকে দুর্দান্ত জয় এনে দেওয়ার মধ্য দিয়ে নিজের প্রতিভার ছাপ রেখেছেন রাফিনহা।

পুরো ম্যাচে ইন্টার মায়ামির বিপক্ষে বল দখলে আধিপত্য বিরাজ করেছে বার্সা। ম্যাচের শুরু আবামিয়ং কে দিয়ে গোল করিয়েছেন রাফিনহা৷ তরুণ এই ব্রাজিলের বারানো বল থেকে গোল করে দলের স্কোর লাইন ১-০ করেন আবামিয়াং।

এরপর বার্সার জয়ে নিজের প্রথম গোলের দেখা পেয়েছেন রাফিনহা। নিজের ১ম গোল করার মধ্য দিয়ে দলকে ২-০ গোল এগিয়ে নেন রাফিনহা৷ পরে বার্সার তৃতীয় গোলেও অবদান রাখেন রাফিনহা। এসময় আনসু ফাতিকে দিয়ে গোল করান রাফিনহা।

এককথায় বার্সার প্রথম ৩ গোলের ৩টিতেই অবদান রেখেন রাফিনহা। তরুণ এই ব্রাজিলিয়ানের ম্যাজিকাল পারফর্মেন্স এ বার্সা পেয়েছে বড় জয়।

বার্সাকে দুর্দান্ত জয় এনে দিয়ে রিয়ালকে খোঁচা দিলেন এই ব্রাজিলিয়ান। লা লিগায় রিয়ালের বিপক্ষে ম্যাচ নিয়ে রাফিনহা বলেন-, “একজন খেলোয়াড় সবসময় চেষ্টা করে যে কারো বিপক্ষে গোল করার, কিন্তু এটা যদি হয় ডার্বি, এমনকি আরও বেশি। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো জয়। তবে আমার কাছে, আমরা রিয়াল মাদ্রিদের চেয়ে ভালো দল।”

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks