Neymar transfer news : নেইমারকে নিতে চাইনা ম্যান সিটি।

Neymar transfer news :

নতুন দল পিএসজিতে যোগ দিয়ে নেইমার জুনিয়রকে ধরে রাখার প্রত্যয় এর কথা জানিয়েছিলেন পিএসজির নতুন কোচ ক্রিস্তফ গালতিয়ের। সে সময় পিএসসির নতুন কোচ বলেছিলেন “নেইমার জুনিয়র নিয়ে তার নতুন পরিকল্পনার কথা পিএসজি কর্তৃপক্ষকে জানিয়েছেন তিনি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ধরে রাখতে আগ্রহী ক্রিস্তফ গালতিয়ের”।

তবে শুরুর সেই কথা পরিবর্তন করেছেন পিএসজি কোচ, গত দু’দিন আগেই তিনি বলেছেন নেইমার জুনিয়রকে ধরে রাখতে আগ্রহী হলেও সবকিছু তার নিয়ন্ত্রণে নেই। অনেকগুলো ব্যাপার আছে যেগুলো ক্লাব কর্তৃপক্ষ ভাল জানেন

এরপর নেইমার জুনিয়রের ভবিষ্যৎ আবারও অন্ধকারের দিকে চলে গেল। এদিকে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির। দীর্ঘদিন ধরে নেইমার জুনিয়র কে বিক্রি করে দিতে চাচ্ছে তিনি।

নেইমার জুনিয়র কে যখন বিক্রি করার পরিকল্পনায় দলটির প্রেসিডেন্ট, ঠিক তখনই “নেইমারকে দলে নিতে আগ্রহী ম্যান সিটি” এমন শিরোনামের খবর প্রকাশ করেছে ইউরোপিয়ান গণমাধ্যমগুলো। এবারের গ্রীষ্মকালীন দলবদলে বেশ কয়েকজন নামিদামি তারকাকে দলে ভিরিয়েছে ম্যান সিটি। তাইতো ম্যানচেস্টার সিটি কেন নেইমার জুনিয়রকে দলে নিবে?

সেই প্রশ্ন ছিল সবার। তখন এই প্রশ্নের উত্তর জানা গিয়েছিল পেপ গার্দিওলার চাওয়াতেই নেইমারকে দলে নিচ্ছে তারা। তবে এবার ভেরিয়ে এল ভিন্ন খবর।  লা প্যারিসিয়ান জানিয়েছে নেইমারকে দলে নিতে চাইনা ম্যানচেস্টার সিটি। সিটিকে অফার করেছিল পিএসজি।

ম্যানচেস্টার সিটির কাছে নেইমারকে বিক্রি করে দেওয়ার জন্য অফার পাঠিয়েছিল পিএসজি। কিন্তু পিএসটিসি অফার প্রত্যাখ্যান করেছে ম্যানচেস্টার সিটি। আর তাইতো এই গ্রীষ্মকালীন দলবফলেও দল পরিবর্তন হচ্ছেনা নেইমার জুনিয়রের। Neymar transfer news

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks