Emiliano martinez injury update : এমিলিয়ানো মার্টিনেজ ইনজুরি : ইনজুরিতে এমিলিয়ানো মার্টিনেজ।

Emiliano Martinez has been subbed off with an injury, due to head collision. Emiliano Martinez Injury Update : মার্টিনেজ ইনজুরি আপডেট : আসন্ন বিশ্বকাপে ফেবারিটদের কাতারে সবার আগে আসবে আর্জেন্টিনার নাম। তবে শিরোপা প্রত্যাশি এই দলটিতে যেনো কারো নজর লেগে গিয়েছে। বিশ্বকাপের আগে একের পর এক ইঞ্জুরিতে পড়ছেন আর্জেন্টিনা দলের গুরুত্বপূর্ণ সদস্যরা। দলের মূল একাদশের  ভরসা অ্যানহেল ডি মারিয়া, পাওলো দিবালা ও লিয়ান্দ্রো পারাদেসের পর এবার ইঞ্জুরিতে পড়েছেন অভিজ্ঞ গোলরক্ষক ইমিলিয়ানো ডিবু মার্টিনেজ।

বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র ২২ দিন। এখনো পুরোপুরি সুস্থ হয়ে উঠেননি ডি মারিয়া ও দিবালা ও পারাদেসরা। অন্যদিকে হুয়ান ফয়েথ, গুইদো রদ্রিগেজ ও এজিকিয়েল প্যালাসিওসকে নিয়ে সুখবর মিলেছে। দ্রুতই সুস্থ হয়ে মাঠে ফিরবেন এই তিন তারকা। তবে এর মধ্যে এবার আবার ইঞ্জুরিতে পড়ে মাঠ ছেড়েছেন দলের গোলবারের একমাত্র ভরসা ইমিলিয়ানো মার্টিনেজ।

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ (২৯ অক্টোবর) নিউক্যাসেল ও অ্যাস্টন ভিয়ার মধ্যকার ম্যাচে ৩৫তম মিনিটে মাথায় আঘাত পেয়ে মাঠ ছেড়ে অ্যাস্টন ভিয়ার আর্জেন্টাইন গোলরক্ষক ইমিলিয়ানো মার্টিনেজ। নিজ দলের সতীর্থ থাইরন মিংসের হাঁটু গিয়ে আঘাত করে মার্টিনেজের মাথায়। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন মার্টিনেজ। এর কিছুক্ষণ পর মাঠ ছেড়ে উঠে যেতে হয় মার্টিনেজকে।

এদিকে গাস্তন ঈদুলের তথ্য মতে, মাথা ঘুরানোর কারণে মাঠ ছেড়েছেন মার্টিনেজ। তেমন কোনো গুরুতর বিষয় মনে হচ্ছে না। তবে মেডিকেল টিম তার রুটিন চেকআপের পরেই সম্পূর্ণ রিপোর্ট দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks