Ban vs Wi | Test Series | যেভাবে মোবাইলে সরাসরি দেখা যাবে বাংলাদেশ-উইন্ডিজের মধ্যকার টেস্ট ম্যাচটি!

আর কিছুক্ষণ বাদেই শুরু হতে যাচ্ছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি। তবে এখনো নিশ্চয়তা মিলেনি ম্যাচটি টিভিতে সরাসরি সম্প্রচার করার। কোনো দেশিয় চ্যানেলে দেখা যাবে না বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজটি। এখন পর্যন্ত দেশের কোনো টিভি চ্যানেল এই সিরিজের স্বত্বা কিনেনি। যার ফলে ধোঁয়াশা ছেয়ে আছে ম্যাচটি সরাসরি সসম্প্রচার করা নিয়ে।

তবে দেশের একটি টিভি চ্যানেল স্বত্ব কিনার আগ্রহ প্রকাশ করলেও সিন্ডিকেটের চাপে তা করতে পারেনি বলে জানা গেছে। এরপরও আশা করা হচ্ছে শেষ মুহুর্তে সবকিছুর সমাধান হবে।

তবে টিভি চ্যানেলে সম্প্রচার নিয়ে শঙ্কা থাকলেও অনলাইনে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল আইসিসি। পুরো সিরিজটি লাইভ স্ট্রিমের মাধ্যমে দেখতে পারবে ভক্ত-সমর্থকেরা। তবে সেক্ষেত্রে আইসিসিকে দিতে হবে ২ ডলার অর্থাৎ বাংলাদেশি টাকায় ১৮৬ টাকা!

বিশ্বের যেকোনো ম্যাচ সরাসরি সম্প্রচার করে থাকে আইসিসি। মূলত আইসিসি টিভিতে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট ম্যাচটি দেখতে পারবে ভক্ত-সমর্থকেরা। তবে ১৮৬ টাকার বিনিময়ে দেখতে হবে এই সিরিজটি।

অন্যদিকে শেষ মুহুর্তে সমাধানের বার্তা এলে টফি অ্যাপে খেলা দেখা যেতে পারে। এছাড়াও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট তাদের অফিশিয়াল ইউটিউব চ্যানেলেও ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। এছাড়াও live.cricstream.me ওয়েবসাইটে সহজেই টাইগারদের এই সিরিজ উপভোগ করতে পারবে ক্রিকেটপ্রেমীরা।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks