Ban vs Pak | Pak vs Nz | সুখবর!! বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজের সূচি প্রকাশ!!

Ban vs Pak | Pak vs Nz | সুখবর!! বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজের সূচি প্রকাশ!!

আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিটা ভালোভাবে সেরে নিতে ত্রিদেশীয় সিরিজের আয়োজন করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। বাংলাদেশ ও পাকিস্তানকে নিয়ে এই ত্রিদেশীয় সিরিজের আয়োজন করেছে নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ডের আয়োজন করা এই ত্রিদেশীয় সিরিজের বার্তায় আগেই সাড়া দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে এতোদিন এই সিরিজ সম্পর্কে নিজেদের চূড়ান্ত সিদ্ধান্ত জানাচ্ছিল না পাকিস্তান ক্রিকেট বোর্ড। মূলত সেপ্টেম্বরে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষের সিরিজের সূচি নির্ধারণের অপেক্ষায় ছিল পাকিস্তান। তবে এবার সেই সূচি নির্ধারণ হয়ে যাওয়ায় নিজদের চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়েছে রমিজ রাজার বোর্ড। ত্রিদেশীয় সিরিজ খেলতে নিউজিল্যান্ডকে সবুজ সংকেত দিয়েছে পিসিবি। যার ফলে এই ত্রিদেশীয় সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করেছে কিউই ক্রিকেট বোর্ড।

ত্রিদেশীয় এই সিরিজটি হবে ডাবল হেডার ফরম্যাটে। সিরিজের প্রথম পর্বে তিন দলই একে অপরের বিপক্ষে লড়বে দুইবার করে। এই লড়াইয়ের পর সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দুই দল মুখোমুখি হবে ফাইনালে।

আগামী ৮ অক্টোবর শুরু হয়ে এই ত্রিদেশীয় সিরিজটি শেষ হবে আগামী ১৫ অক্টোবর। সিরিজের সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে।

এক নজরে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজের পূর্ণাঙ্গ সময় সূচিঃ-

৮ অক্টোবর — বাংলাদেশ বনাম পাকিস্তান (সকাল ৯ টায়)

৯ অক্টোবর — পাকিস্তান বনাম নিউজিল্যান্ড (দুপুর ১ টায়)

১০ অক্টোবর — বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড (দুপুর ১ টায়)

১২ অক্টোবর — নিউজিল্যান্ড বনাম পাকিস্তান (সকাল ৯ টায়)

১৩ অক্টোবর — বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড (সকাল ৯ টায়)

১৪ অক্টোবর — বাংলাদেশ বনাম পাকিস্তান (সকাল ৯ টায়)

১৫ অক্টোবর — ফাইনাল (সকাল ৯ টায়)

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks