(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ব্রেকিং নিউজ : নিষিদ্ধ হলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা | পাপু গোমেজ

ব্রেকিং নিউজ : লিওনেল মেসির আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার পাপু গোমেজ ডোপিংয়ের জন্য নিষিদ্ধ হয়েছেন। দুই বছরের নিষেধাজ্ঞায় পরেছেন পাপু গোমেজ। যিনি সম্প্রতি ইতালীয় দল মনজার সাথে ফ্রি এজেন্ট হিসেবে চুক্তিবদ্ধ, হয়েছেন সেভিলায় চুক্তি শেষ হওয়ার পর।

২০২৬ বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলছে আর্জেন্টিনা। নিজেদের প্রথম চার রাউন্ডের, চারটিতেই জিতেছে মেসিরা। এমন সময় কিনা দুঃসংবাদ শুনতে হয়েছে মেসির দলকে।

বিশ্বকাপ জয়ের পর উড়ন্ত ছন্দে আছে আর্জেন্টিনা, ম্যাচে জয়ের ধারা অব্যাহত রেখেছে তারা। বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন পাপু গোমেজ। মেসিদের বিশ্বকাপ জয়ী দলের অংশ তিনি।

সম্প্রীতি সময়ে ড্রপিং এর জন্য তাকে নিষিদ্ধ করা হয়েছে জানা গেছে পাপ ও গোমে ছেড়ে নিষেধাজ্ঞা বহাল থাকবে দুই বছর অর্থাৎ আগামী দুই বছর মেসিদের সঙ্গে ফুটবল মাঠে দেখা যাবে না পাবো গোমেজকে।

আগামী বছর অনুষ্ঠিত হবে কোপা আমেরিকা। যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকার আসনটি বসবে ১৬ দলের সেই টুর্নামেন্ট। সেই টুর্নামেন্টে ফেভারিট আর্জেন্টিনা। জানা গেছে ২০২৪ কোপা আমেরিকাতেও দেখা যাবে না পাপু গোমেজকে।

বিশ্বকাপ জয়ের পর দারুণ ছন্দে আছে আর্জেন্টিনা, টুর্ণামেন্টের জয়ের ধারা তারা বজায় রেখেছে ২০২৬ বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচেও। এখন পর্যন্ত ২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাই পর্বে চার ম্যাচ খেলে চারটিতে জিতেছে আর্জেন্টিনা। পূর্ণ ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিল শেষে আছে মেসি দেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks