(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ / আর্জেন্টিনা কোচিং ছাড়ার ইঙ্গিত দিল স্কালোনি

ব্রাজিলের রিয় দি জেনেরোর মারাকান স্টেডিয়ামে ২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্ব ম্যাচে, মুখোমুখি ব্রাজিল ও আর্জেন্টিনা ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচটি শেষ হওয়ার পর বড় একটা দুঃসংবাদ এলো আর্জেন্টাইন ভক্তদের জন্য। এই ম্যাচের পরপরই কোচিং ছাড়া আর ইঙ্গিত দিয়েছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।

এই ম্যাচে আর্জেন্টিনার জয় ১-০ গোলে, প্রথমার্ধের খেলা গোলশূন্য ড্র হওয়ার পর, দ্বিতীয় ম্যাচের ৬৩ তম মিনিটে ব্রাজিলের জালে বল পাঠিয়ে দেন নিকোলাস ওতামেন্ডি। তার গলি জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের পর, আর্জেন্টিনার কোচিং ছাড়ার ইঙ্গিত দিয়ে লিওনেল স্কালোনি বলেন, “আমাকে চিন্তা করতে হবে সামনে আমি কি করবো? আর্জেন্টিনার কোচ হওয়ার কাজটা সহজ নয়, অনেক প্রাণশক্তি দরকার হয়। এই খেলোয়াড়রা আমাকে অনেক কিছু দিয়েছে। তবে এখনই ভাবার সময়।”

আর্জেন্টিনা সফলতম কোচ লিওনেল স্কালোনি, তার অধীনে দীর্ঘদিন পর আন্তর্জাতিক শিরোপা খড়া কাটিয়েছেন আর্জেন্টিনা। একে একে কোপা আমেরিকা, ফিনালসিমা ও বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। এরপর বিশ্বকাপের পরপর স্কালোনির সঙ্গে চুক্তি নবায়ন করেছে আর্জেন্টিনা ফুটবল বোর্ড

বিশ্বকাপ বাছাই পর্বের এবারের আসলে এখন পর্যন্ত ছয়টি ম্যাচ খেলেছে আর্জেন্টিনা যার মধ্যে আর্জেন্টিনা জয় পাঁচটি ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়নরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks