(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিপিএল ২০২৪ কে সামনে রেখে অনুশীলনে তাসকিনের বলে চোট পেলেন তামিম ইকবাল

বিপিএল ২০২৪ কে সামনে রেখে অনুশীলনে তাসকিনের বলে চোট পেলেন তামিম ইকবাল : দীর্ঘ তিন মাস পর ব্যাট হাতে ক্রিকেট মাঠে ফেরার লড়াই আছেন তামিম ইকবাল। বাংলাদেশ দলের সাবেক ওয়ানডে অধিনায়কের লক্ষ্য বিপিএল ২০২৪ এর মধ্য দিয়ে আবারো ক্রিকেটে ফিরা। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ এর ফরচুন বরিশাল দলের হয়ে খেলবেন তামিম ইকবাল। ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলকে সামনে রেখে অনুশীলন করছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান তামিম। কিন্তু এই অনুশীলনী তাসকিন আহমেদের বলে চোট পান দেশ সেরা ওপেনার ।

মিরপুরের ইনডোরের বাহিরে ব্যাটিং করছিলেন তামিম বোলিং এ তাসকিন আহমেদ। তাসকিন আহমেদের একটি ডেলিভারি সরাসরি এসে হিট করে তামিম ইকবালের বাঁ হাতের তর্জনীতে। এ সময় ব্যথা পান তিনি।

পরে অনুশীলন ছেড়ে চলে যান তামিম ইকবাল, এ সময় পিজি ওকে দেখা যায় খুবই তড়িঘড়ি করে তামিম ইকবালের হাতের ইনজুরি পর্যবেক্ষণ করছেন। ইনজুরির অবস্থা কতটা গুরুতর তাৎক্ষণিক সে বিষয় সম্পর্কে জানা যায়নি।

বরিশালের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লীগের খেলার জন্য তামিম ইকবাল নিচিকে প্রস্তুত করছিলেন, পাশাপাশি গত কমাসের ধকল সামলে ক্রিকেট মাঠে খেলার জন্য প্রস্তুত হচ্ছিলেন তামিম এমন সময় নতুন চটের ধাক্কা। আর এই চোখ যদি গুরুতর হয় তা তামিমের জন্য হবে বড় দুশ্চিন্তার।

উল্লেখ্য সব শেষ ক্রিকেট মাঠে তামিম নেমে ছিলেন বিশ্বকাপের আগ মুহূর্তে বাংলাদেশ নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজে। এই সিরিজের প্রথম দুই ওয়ানডে ম্যাচ খেলেছিলেন তামিম। প্রথম ম্যাচে ব্যাটিং করা না হলেও দ্বিতীয় ম্যাচে ব্যাটিং করতে দেখা গিয়েছিল তামিম ইকবালকে। সেই ম্যাচে ৪০ উদ্ধ রানের ইনিংস খেলেছিলেন দেশ সেরা ওপেনার।

এরপর ক্রিকেট মাঠের বাহিরে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা প্রবাহ তামিম ইকবালের ক্যারিয়ারকে শঙ্কার মুখে ঠেলে দিয়েছে। খেলা হয়নি বিশ্বকাপ। তামিম কবে মাঠে ফিরবেন নিয়ে এ নিয়েছিল শঙ্কা। শেষ পর্যন্ত সকল শঙ্কাকে পিছনে ফেলে বিপিএল দিয়ে ক্রিকেট মাঠে ফিরছেন তামিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks