(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিপিএল ২০২৪ এর টিকেটের দাম কত? কোথায় পাওয়া যাবে bpl ticket

bpl ticket / বিপিএল শুরু হবে আগামী ১৯ জানুয়ারি থেকে। বিপিএল ২০২৪ আসরকে সামনে রেখে নিজেদের শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এবার বিসিবি জানিয়েছে বিপিএলের টিকিটের দাম। কোথায় পাওয়া যাবে বিপিএল এর টিকেট। মিরপুর স্টেডিয়ামের বুথ থেকে সংগ্রহ করা যাবে তা।

ঢাকা কুমিল্লার ম্যাচে মধ্য দিয়ে বিপিএলের এবারের আসর শুরু হবে বলে আগেই জানিয়েছে বিসিবি। বিপিএলে প্রত্যেক দিনই দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। বিসিবি জানিয়েছে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২ টা ৩০ মিনিটে এবং দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭:৩০ মিনিটে।

বিপিএলকে সামনে রেখে ঢাকার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামকে নতুন করে সাজাচ্ছে বিসিবি। এবারের বিপিএলে ছাড়ছে সব ধরনের অত্যাধুনিক প্রযুক্তি ডিআরএস থেকে শুরু করে বিপিএলে ক্রিকেটের সব অত্যাধুনিক প্রযুক্তি রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সোমবার সংবাদ বিজ্ঞপ্তিতে, পাঁচ ক্যাটাগরির টিকেট মূল্য তালিকা প্রকাশ করা হয়েছে। গ্র্যান্ড স্ট্যান্ড (খেলোয়াড়দের ড্রেসিংরুম সংলগ্ন) টিকেটের মূল্য আড়াই হাজার টাকা। ভিআইপি স্ট্যান্ড ১ হাজার ৫০০, ক্লাব হাউজ ৮০০, উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ৪০০ এবং পূর্ব গ্যালারির টিকেট কেনা যাবে ২০০ টাকায়।

এবারের বিপিএল আসরে বিদেশি ক্রিকেটারদের মিলন মেলা বসতে যাচ্ছে অন্যান্য বাড়ি থেকেও এবারের বিপিএলে দলগুলো বিশ্বের নামিদামি টি-টোয়েন্টি স্পেশালিস্টদের দলে ফিরিয়ে আইপিএল কে গড়ে তুলেছে অনন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks