(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিপিএল ২০২৪ এর জন্য জশ ব্রাউনকে চুক্তিবদ্ধ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের জন্য জশ ব্রাউনকে চুক্তিবদ্ধ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ব্রিসবেন হিটের হয়ে খেলার সময় অ্যাডিলেড স্ট্রাইকার্সের বিপক্ষে ৫৭ বলে ১৪০ রান করেছিলেন ডানহাতি এই ব্যাটার। চলছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের দশম আসর।

এর মধ্যে ঢাকা পর্বের খেলা শেষ হয়েছে আগামী ২৬ জানুয়ারি থেকে শুরু হবে সিলেট পর্বের খেলা। নিজেদের প্রথম ম্যাচে জিতলেও, পরবর্তী ম্যাচে জয়ের দেখা পায়নি।

তবে এবার তারকা এই হার্ডহিটারকে দলে নিয়ে নিজেদের ভাগ্য পরিবর্তন করতে চাই চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। জানা গেছে জশ ব্রাউনকে পুরো আসরে পাবে চট্টগ্রাম।

সবধরনের স্বীকৃত ক্রিকেটে ব্রাউনের অবশ্য খুব বেশি ম্যাচ খেলার রেকর্ড নেই। এখন পর্যন্ত টি-টোয়েন্টি খেলেছেন ২৩টি। ২৩ ইনিংসে তার রান ৬২৪।

তবে তার বর্তমান ফর্মটা চোখে পড়ছে সবার, যেখানে ১ সেঞ্চুরি ও ২ ফিফটির মালিক ব্রাউন। সর্বশেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচেই হাঁকিয়েছেন একটি ফিফটি ও একটি সেঞ্চুরি। 

এবারের বিগ ব্যাশে ৮ ম্যাচের ৯ ইনিংসে ৩৬৬ রান করে ব্রাউন হয়েছেন টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। যে রান করতে তার গড় ছিল ৪০.৬৬। এসময় ১৫০.৬১ স্ট্রাইক রেটে ব্যাটিং করতে দেখা গেছে ব্রাউনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks