(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অলিম্পিক বাছাইপর্বে ব্রাজিল অনূর্ধ্ব-২৩ দলে দুর্দান্ত জয়! এদ্রিকের গোল

নতুন ‘পেলে’ এদ্রিকের ম্যাজিকাল গোলে ব্রাজিলের চমৎকার জয়। conmebol pre-olympic tournament এর Brazil U23 ১-০ গোলে হারিয়েছে Bolivia u23 দলকে। ব্রাজিলের নতুন পেলে খ্যাত Edrick এর গোলে জয় পেয়েছে ব্রাজিল অনূর্ধ্ব ২৩ ফুটবল দল।

চলছে অলিম্পিক ফুটবলের বাছাই পর্ব আর বাছাই পড়বে নিজেদের প্রথম ম্যাচে আর্জেন্টিনা প্যারাগুয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে। আর্জেন্টিনা জিততে না পারলেও জয় ঠিকই তুলে নিয়েছে ব্রাজিল।

ব্রাজিল পরাজিত করেছে গ্রুপ পর্বের নিজেদের প্রথম প্রতিপক্ষ বলিভিয়াকে। প্রি-অলিম্পিক টুর্নামেন্ট ২০২৪ তথা, অলিম্পিক বাছাই পর্ব ম্যাচে ব্রাজিল পড়েছে বি গ্রুপে।

বি গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ব্রাজিল বলিভিয়াকে হারানোর দিন গোল এর দেখা পেয়েছেন কদিন আগে রিয়াল মাদ্রিদের যোগ দেওয়া ব্রাজিলিয়ান তরুণ সেন্সেশন এদ্রিক। তার গোলেই ম্যাচের চতুর্থ মিনিটে এগিয়ে যায় ব্রাজিল।

এরপরের সময়টাই অবশ্যই আর কোন গোল করতে পারেনি ব্রাজিল অনূর্ধ্ব ২৩ দল। কিন্তু ম্যাচের চতুর্থ মিনিটে এদ্রিকের করা গোলের লিড ধরে রেখে জয় নিশ্চিত করে ব্রাজিল অনূর্ধ্ব ২৩ দল।

গ্রুপ পর্বের নিজেদের দ্বিতীয় ম্যাচে ব্রাজিল মাঠে নামবেক কলম্বিয়ার বিপক্ষে আগামী ২৬ জানুয়ারি ব্রাজিলের দ্বিতীয় ম্যাচ বাংলাদেশ সময় ভোর ৫টা ৩০ মিনিটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks