(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ ২০২৩ / রিশাদ হোসেইনের অলরাউন্ডিং নৈপুণ্যে বাংলাদেশের বড় জয়

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ ২০২৩ / ব্যাটে-বলে দুই বিভাগেই পারফর্ম করেছেন রিশাদ হোসেইন। Bangladesh national cricket team vs New zealand XI Warm-up match 2023 এ বাংলাদেশের জয় ২৬ রানে। মূল লড়াইয়ের আগেই বাংলাদেশ-নিউজিল্যান্ড খেলাছে একটি প্রস্তুতি ম্যাচ।

নিউজিল্যান্ডের বিপক্ষে এই ম্যাচে শুরুতে ব্যাটিং করে ৩৩৪ ধরেছে বাংলাদেশ বাংলাদেশের বিশাল ইরান পাওয়ার পথে ব্যাট হাতে কার্যকরী ভূমিকা পালন করেছেন সৌম্য সরকার, লিটন দাস, তানজিদ হাসান তামিম, এবং রিশাদ হোসেন।

ইনিংসের শেষ অংশের রিশাদের ব্যাটিংটা ছিল দুর্দান্ত। ১৬১ স্ট্রাইকরেটে তার চমৎকার ফিনিশিং, বড় স্কোর পাওয়ার পথে কার্যকরী ভূমিকা পালন করেছে। এদিন মাত্র ৫৪ বলে ৮৭ রানের ইনিংস খেলেছেন রিশাদ।

বাংলাদেশের দেওয়া ৩৩৫ রানের টার্গেট তাড়া করতে নেবে ৩০৮ রানে অলআউট হয়ে যায় নিউজিল্যান্ড । যাতে করে বাংলাদেশ দল প্রস্তুতি ম্যাচটাই জিতে নাই ২৬ রানের ব্যবধানে।

নিউজিল্যান্ডের বিপক্ষেই ম্যাচে বাংলাদেশের জয় ব্যাটিংয়ের পর বোলিংয়ে অবদান রেখেছেন রিশাদ হোসেন ৭.২ ওভার বলিং করে মাত্র বায়ান দিয়ে রিসার্থে দিন তুলে নিয়েছেন তিনটি উইকেট।

এছাড়াও বল হাতে দারুন ছিলেন, আফিফ হোসেন পেয়েছেন দুটি উইকেট। চমৎকার বোলিং করেছেন হাসান মাহমুদ পেয়েছেন দুটি উইকেট।

এদিকে বাংলাদেশ দল মূল পর্বের লড়াই শুরু করবে আগামী ১৭ ডিসেম্বর ছেলেদের প্রথম ওয়ানডে ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। বাংলাদেশ নিউজিল্যান্ড এর মধ্যকার এই সিরিজটির লাইভ সম্প্রচার করবে নাগরিক টিভি, গ্রিন টিভি এবং টপি অ্যাপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks