(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাংলাদেশ ক্রিকেট নিউজ / তামিম ইকবাল | অস্ত্রোপচার করানো লাগতে পারে তামিম ইকবালের

বাংলাদেশ ক্রিকেট নিউজ / তামিম ইকবাল | অবসর নাটকের পর বর্তমানে ছুটিতে আছেন তামিম ইকবাল । পিঠের চোটের কারণে লম্বা সময় মাঠে ক্রিকেটে ধুকতে দেখা গিয়েছিল তামিমকে। বিসিবির কাছ থেকে পাওয়া এই ছুটি তামিম কাজে লাগাবেন ইনজুরি থেকে সরে উঠার কাজে।

এদিকে আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রামে টাইগাররা যখন ওয়ানডে সিরিজ খেলছিল, ঠিক তখন তামিম ইকবাল হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার ঘোষণা দিয়েছিলেন এরপর প্রধানমন্ত্রী হস্তক্ষেপে এবং অনুরোধে তামিম ইকবাল একদিনের ব্যবধানে আবারো ফিরে এসেছেন আন্তর্জাতিক ক্রিকেটে। এসময় তামিমকে দেয়া হয়েছে দেড় মাসের ছুটি।

তামিম ইকবালের বিরাট কথা রয়েছে এশিয়া কাপের আগেই। কিন্তু এর আগে এবার গেল বড় দুঃসংবাদ। পিঠের চোট কাটিয়ে তামিম ইকবালকে উঠতে হলে করাতে হবে অস্ত্রোপচার। তামিমের হাতে দুটি পথ খোলা আছে, যার একটি হল অস্ত্রোপচার, আরেকটি ব্যাথানাশক নিয়ে খেলা।

তবে ব্যাথানাশকটি স্থায়ী সমাধান নয়, তাই অস্ত্রোপচার স্থায়ী সমাধান হতে পারে তামিম ইকবালের পিঠের চোট কাটিয়ে উঠার জন্য। তামিম ইকবালকে যদি অপারেশন করানো হয় তাহলে এশিয়া কাপ ও বিশ্বকাপের স্কোয়াড থেকে ছিটকে যাবেন তিনি। এশিয়া কাপের আর এক মাসেরও কম সময় বাকি আর বিশ্বকাপের বাকি আছে মাত্র আড়াই মাস।

তাই অস্ত্রোপচার করানোর পর তামিম ইকবাল ফিরে আসতে পারবেন কিনা সে বিষয়টি একেবারেই সংখ্যার মুখে পড়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks