(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাংলাদেশ ক্রিকেট নিউজ / ইমার্জিং এশিয়া কাপ ২০২৩ | সৌম্য না মেহেদী? ৭ নম্বরে জায়গা হবে কার?

বাংলাদেশ ক্রিকেট নিউজ / ইমার্জিং এশিয়া কাপ ২০২৩ | বিশ্বকাপ ও এশিয়া কাপে বাংলাদেশের ব্যাটিং অর্ডারে সাত নম্বর পজিশনে মাহমুদুল্লাহ রিয়াদের জায়গায় সৌম্য সরকারকে নিয়ে চিন্তা করছিলেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। তাইতো ইমার্জিং এশিয়া কাপে সৌম্যর ব্যাটিংয়ের উপর চোখ ছিল বিসিবির।

ইমার্জিং এশিয়া কাপ থাকে সৌম্যর পাশাপাশি আরো একজন তারকা উঠে আসার সম্ভাবনা তৈরি হলো , ৭ নম্বর পজিশনে টাইগারদের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাওয়ার জোরে এখন সৌম্য সরকারের পাশাপাশি জোরালো সম্ভাবনা তৈরি হয়েছে শেখ মেহেদী হাসানের।

ইমার্জিং এশিয়া কাপে প্রতি ম্যাচে শেষ মুহুর্তে ৭ নম্বর পজিশনে অসাধারণ ব্যাটিং করছেন শেখ মেহেদী হাসান। আজও আফগানিস্তানের বিপক্ষে ৭ নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে শেখ মেহেদী হাসান খেলেছেন ১৯ বলে ৩৬ রানের ঝড়ো ইনিংস। তার ৩৬ রানের দারুন ইনিংসটি সাজানো ছিল একটি ছক্কা ও ছয়টি চারে ১৮৯ স্ট্রাইক রেটে দারুন ইমপেক্টফুল ইনিংস খেলেছেন শেখ মেহেদী।

এদিকে এর আগে ব্যাটিংয়ে নেমে সৌম্য সরকারও করেছেন দুর্দান্ত ব্যাটিং। এদিন ফিফটি পূর্ণ করতে না পারলেও সেঞ্চুরিয়ান মাহমুদুল জয়ের সাথে জুটি করে ৪৮ রানের ইনিংস খেলেছেন সৌম্য সরকার। ৩২ রানে তিন উইকেট হারানোর টাইগাররা, শেষ পর্যন্ত ৩০৮ রানের পাহাড় সংগ্রহ পেয়েছে আফগানিস্তানের বিপক্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks