(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি ২০২৩ / মাঠে তৌহিদ হৃদয়কে গালি দেওয়ায় শাস্তি পেলেন ওমরজাই

বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি ২০২৩ / বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ এড়াতে পারেনি আফগানিস্তান। দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশের কাছে ৬ উইকেটের বড় ব্যবধানে পরাজিত হয়ে, হোয়াইটওয়াশ হয়েছে আফগানরা।

এই বৃষ্টির বাঁধাই এই ব্যাচে বন্ধ হয়েছিল খেলা। এরপর পুনরায় চালু হয়েছে তা। তবে ওভার কমিয়ে হয়েছে ম্যাচটি। ম্যাচ যখন বৃষ্টির কারণে বন্ধ ছিল তখন বাংলাদেশের আম্পায়ারদের উপর মেজাজ হারিয়েছেন আফগানিস্তানের কোচ জনাথান ট্রট। এই ঘটনাই তাকে জরিমানা করেছেন ম্যাচ রেফারি ।

শুধু তাই নয় ম্যাচের ১৫ তম ওভারে বাংলাদেশে ব্যাটার তৌহিদ হৃদয়ের সঙ্গে বাজে আচরণ করে জরিমানার মুখে পড়েছেন আফগানিস্তানের পেসার ওমরজাই। প্রতিপক্ষের ক্রিকেটারের সঙ্গে বাজে আচরণের কারণে জরিমানা করা হয়েছে তার।

১৫ তম ওভারে ওমারজাইয়ের বলে ছক্কা মেরে বাংলাদেশের জয় অনেকটাই নিশ্চিত করে ফেলেন এই ব্যাটার। পরের বলেই হৃদয়কে ফিরিয়ে তাই কিছুটা অশোভন আচরণ করেছিলেন। এটি আইসিসির কোড অব কন্ডাক্টের ২.৫ অনুচ্ছেদ ভঙ্গ হয়েছে। এর ফলে তাকে জরিমানা করা হয়েছে। সাথে এমন বাজে আচরণের জন্য একটি ডিমেরিট পয়েন্ট যুক্ত হয়েছে তার নামের পাশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks