(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ফুটবল নিউজ / ব্রাজিলের খেলার ফলাফল : প্রীতি ম্যাচে গিনিকে ৪-১ গোলে হারালো ব্রাজিল | Brazil vs Guinea

ফুটবল নিউজ / ব্রাজিলের খেলার ফলাফল : Brazil vs Guinea. এ যেন নতুন ব্রাজিলের ভয়ংকর রূপ। গিনিকের ৪-১ গোলে পরাজিত করে দুর্দান্ত জয় পেল ব্রাজিল। নেইমার জুনিয়র নেই এই ম্যাচে ব্রাজিলের ১০ নম্বর জার্সি পড়েছেন ভিনিসিয়াস জুনিয়র। ব্রাজিলের আইকনিক জার্সিটি পড়ে জালের দেখা ও পেয়েছেন এই তরুণ।

গিনির বিপক্ষে এদিন পুরো ম্যাচের অধিকাংশ সময় বল দখলে রেখে আক্রমণে আধিপত্য দেখিয়েছে ব্রাজিল। যার ফলে কাঙ্ক্ষিত সফলতার দেখা পায় তারা। ম্যাচের ২৭তম মিনিটে প্রথম গোলের দেখা পেয়েছে ব্রাজিল, এসময় গোল করে দলকে এগিয়ে নেন হয়েলিন্টন। তার গোলে এগিয়ে যায় ব্রাজিল। এ তিন মিনিট পর জালের দেখা পান রদ্রিগো গয়েস। ২-০ এগিয়ে যাওয়ার পর প্রথমার্ধের ৩৬ তম মিনিটে একটি গোল হজম করে ব্রাজিল। ২-১ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে সেলেসাওরা।

পরে দ্বিতীয় অর্থে ম্যাচের ৪৭ তম মিনিটে দলের তৃতীয় ও নিজের প্রথম গোলটি করেন এদার মিলিত। ৩-১ গোলে এগিয়ে যাওয়া ব্রাজিল নিজেদের চতুর্থ গোলের দেখা পেয়েছে ম্যাচের একেবারে শেষ সময়ে। ম্যাচের ৮৮ তম মিনিটে জালের দেখা পেয়েছেন ভিনিসিয়াস জুনিয়র। সফল পেনাল্টি থেকে গোল করে ব্রাজিলের ৪-১ গোলের বড় জয় নিশ্চিত করেন ভিনিসিয়াস জুনিয়র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks