(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ফুটবল নিউজ / প্রতিপক্ষকে ২৭-০ গোলে হারালো বায়ার্ন মিউনিখ

ফুটবল নিউজ / প্রতিপক্ষকে ২৭-০ গোলে হারালো বায়ার্ন মিউনিখ / ফুটবল বিশ্বে একটা কথা প্রচলিত আছে সেটা হল সেভেন আপ 7up। তবে এবার বায়ার মিউনিখ 7up নয়, তারা দিল 27up. একটা দুটো নয় প্রতিপক্ষের জালেই গুনে গুনে ২৭ বার বল পাঠিয়েছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। স্থানীয় ক্লাব রোটাককে ২৭-০ গোলে হারিছে বায়ার্ন মিউনিখ। ইউরোপীয় ক্লাব ফুটবল শুরু হওয়ার আগে প্রাক মৌসুম প্রস্তুতির অংশ হিসেবে এই প্রীতি ম্যাচ খেলেছে বায়ার্ন।

আর প্রীতি ম্যাচের স্থানীয় ক্লাবটিকে ২৭-০ গোলে হারিয়েছে জার্মান চ্যাম্পিয়নরা। শুধুমাত্র জামাল মুসিয়ালা একাই করেছেন ৫ টি গোল। রোটাখের বিপক্ষে ৫টি করে গোল করেছেন জামাল মুসিয়ালা, ম্যাথিস টেল ও মার্সেল সাবিতজার।

বায়ার্ন মিউনিখের অবিশ্বাস্য এই জয়ে তিনজন করেছেন ১৫ টি গোল। বায়ার্ন মিউনিখের বাকি ১২ গোল করেছেন দশ জন ফুটবলার। প্রতিপক্ষকে গোল বন্যায় বিধ্বস্ত করে রীতিমতো হাসি-ঠাট্টার ঝড় তুলেছে বায়ার্ন মিউনিখ।

মৌসুমের প্রতিযোগিতামূলক ম্যাচের আগে প্রীতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নেওয়ার জন্য দলগুলোর এই প্রস্তুতি ম্যাচের আয়োজন। আর সেই আয়োজনে বিশাল জয় পাওয়ার মধ্য দিয়ে নতুন মৌসুমের আগে নিজেদের ঝালিয়ে নিল বায়ার্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks