(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আনফিট মাশরাফিকে খেলানোয় বিপিএলের মান ছোট হচ্ছে। তীব্র সমালোচনা করলেন মোহাম্মদ আশরাফুল।

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২৪ এর আসরে সিলেট স্ট্রাইকার্সের হয়ে খেলছেন মাশরাফি বিন মর্তুজা। লম্বা সময় ক্রিকেটের বাহিরে থাকা ম্যাশকে বিপিএল ২০২৪ এ সিলেট দলে নিয়েই, দিয়েছে অধিনায়কত্ব। তাদের দাবি মাশরাফি মাঠে দাঁড়িয়ে থাকলেই হবে তাদের। মাশরাফি আসলে ঠিক তাই করছে। সিলেট দলটির মাশরাফি কে নিয়ে এমন সিদ্ধান্ত ক্ষুদ্ধ করেছে আশরাফুলকে। বাংলাদেশের সাবেক কিংবদন্তি মোহাম্মদ আশরাফুল বলেছেন মাশরাফির খেলায় বিপিএলকে ছোট করা হচ্ছে।

আনফিট অবস্থায় খেলতে নেমে নিজের প্রথম বলে উইকেট পেয়েছেন বটে। কিন্তু তাতে কতটুকু লাভবান হচ্ছে বাংলাদেশ ক্রিকেট? ঘরোয়া এই ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট থেকে যেভাবে ক্রিকেটার উঠে আসার কথা ছিল, সেটা কি বাধাগ্রস্ত হচ্ছে না। এবারে নিয়ে কথা বলেছেন মাশরাফির সাবেক সতীর্থ মোহাম্মদ আশরাফুল।

আশরাফুলের মতে মাশরাফি আনফিট অবস্থায় থেকেও খেলার কারণে অনেক তরুণ ক্রিকেটার সুযোগ পাচ্ছেন না। যেমনটা রেজাউল রহমান রাজা। টি-স্পোর্টসের সঙ্গে আলাপকালে এ কথা বলেন মোহাম্মদ আশরাফুল।

মাশরাফি বিন মর্তুজা বিপিএল খেলা প্রসঙ্গে আশরাফুল বলেন, “মাশরাফিকে ক্রিকেটীয় যুক্তির বাইরে গিয়ে খেলানোয় ছোট করা হচ্ছে টুর্নামেন্টকেই, তাছাড়া মাশরাফি খেলায় সুযোগ হারাচ্ছেন তরুণ পেসাররাও  ‘কিন্তু এইভাবে এই টুর্নামেন্টে আসলে… সে কিন্তু খেলতে চাচ্ছিলো না,

মালিকরা চাচ্ছে সে মাঠে দাঁড়িয়ে থাকুক। এটা আমার মনে হয় এই টুর্নামেন্টটাকে ছোট করা হচ্ছে। কারণ এই ধরণের টুর্নামেন্ট পুরো বিশ্বজুড়ে দেখছে। এখানে আমাদের আগামীর খেলোয়াড় আসবে। এই যে ছয়মাস পর আমাদের বিশ্বকাপ। তাদের (সিলেট স্ট্রাইকার্স) দলে কিন্তু রেজাউর রহমান রাজা বসে আছে। যার একটা সুযোগ ছিলো এই টুর্নামেন্টে ভালো করলে বিশ্বকাপে সম্ভাবনা থাকত। সে জায়গায় একটা মিসিং।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks