(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আইপিএল ২০২৩ : আইপিএল নিয়ে বিসিসিআইয়ের বিরুদ্ধে চুরির অভিযোগ করেছে পাকিস্তান | IPL 2023 | BCCI | PCB

আইপিএল ২০২৩ : বিসিসিআইয়ের বিরুদ্ধে চুরির অভিযোগ করেছে পাকিস্তান।এ নিয়ে শুরু শুরু হয়েছে তুমুল সমালোচনা। পিএসএলের উদ্বোধনী অনুষ্ঠানকে নকল করেছে আইপিএল। টুইটারে বিভিন্ন গণমাধ্যম গুলোতে এ নিয়ে ভক্তরা ক্ষোভ প্রকাশ করেছে।

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এলইডি প্রযুক্তির মাধ্যমে ট্রফি দেখানো হয়েছে।অথচ পিএসএল লীগে এলইডি প্রযুক্তির মাধ্যমে ট্রফি দেখানো হয়েছিল আর সেটিই নকল করেছে আইপিএল এমন অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি ক্রিকেট লিগ আইপিএল। এ নিয়ে কোনো সন্দেহ নেই।ফ্র্যাঞ্চাইজি এই টুর্নামেন্টটি উদ্বোধনী অনুষ্ঠানে তারকাদের নিয়ে উদ্বোধন করা হয়। অরিজিৎ সিং, দক্ষিনি নায়িকা তামান্না ভাটিয়া ও রাশমিকা এই উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেন।

আইপিএল ২০২৩

সেই আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বিতর্ক তৈরি হয়েছে এবার। আইপিএলের ট্রফি দেখানো হয় লাইট শো-এর মাধ্যমে অনুষ্ঠানের শেষে। সামাজিক যোগাযোগ মাধ্যমে যেটি কিনা চুরির অভিযোগ আনা হয়েছে।

পাকিস্তান সুপার লিগেও লাইট শো কিংবা এলইডি প্রযুক্তির মাধ্যমে ট্রফি দেখানো হয়েছিল। টুইটারে এ চুরির অভিযোগ তুলে ধরা হয়েছে। বিসিসিআই কিনা হুবুহু নকল করেছে পাকিস্তান সুপার লীগকে। বিসিসিআইয়ের বিরুদ্ধে ড্রোন প্রযুক্তি নিয়েও অভিযোগ এনেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks