খেলাধুলার খবর | নেইমার ও রোনালদো কে একসাথে দলে নিচ্ছে চেলসি।

চলছে গ্রীষ্মকালীন দলবদল। ইউরোপিয়ান দলবদলের মৌসুমে নেইমার জুনিয়রের দলবদল নিয়ে এবার আলোচনা হচ্ছে ব্যাপক। তারকা এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে বিক্রি করে দেওয়া নিয়ে সরাসরি গণমাধ্যমে কথা বলেছেন পিএসসি প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফি। তাই নেইমার নিজেও চাচ্ছেন পিএসসি ছেড়ে নতুন ঠিকানায় পাড়ি জমাতে।

এদিকে এর মাঝে ক্রিস্টিয়ানো রোনালদোর দলবদল নিয়ে বিভিন্ন খবর বেরিয়ে আসছে গণমাধ্যমে। গত কদিনের চল গুঞ্জন সত্যি করে ম্যানচেস্টার ইউনাইটেডকে ক্রিস্টিয়ানো রোনালদো জানিয়ে দিয়েছেন তার ক্লাব ছাড়ার ইচ্ছার কথা।

এরপর ক্রিস্টিয়ানো রোনালদোর নতুন ক্লাব নিয়ে চলছে আলোচনা। ক্লাব পরিবর্তন করলে কোন ক্লাবে যেতে পারেন সেই তালিকায় উঠে এসেছে চেলসি বায়ার্ন মিউনিখ সহ অনেক ক্লাব। এদিকে নেইমার জুনিয়র যখনই পিএসসি ছেড়ে নতুন ক্লাবে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন, তখনই চেলসি নেইমার জুনিয়র কে দলে ভেড়াতে চেয়েছে। এবারও এর ব্যতিক্রম নয়।

তারকাখ্যাতি ধরে রাখতে পাশাপাশি আক্রমণের শক্তি বাড়াতে নেইমার জুনিয়রকে দলে চাই চেলসি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এর সঙ্গে থমাস টুকেলের রয়েছে দারুণ সম্পর্ক। তাইতো নেইমারকে দলে চাই তারা। এদিকে এবার জানা গেলে চাঞ্চল্যকর তথ্য,

রোনালদোকে ও নেওয়ার জন্য প্রস্তুতিও চলছে ইংলিশ জায়ান্টদের। চেলসি নাকি নেইমার জুনিয়র ও ক্রিস্টিয়ানো রোনালদোকে একসঙ্গে দলে ভেড়ানোর পরিকল্পনা নিয়েছে এমনটাই জানিয়েছে গোল ডট কম ও মার্কা সহ ইউরোপের বিভিন্ন গণমাধ্যমে।

সময়ের অন্যতম সেরা দুই ফরোয়ার্ড নেইমার জুনিয়র ক্রিস্টিয়ানো রোনালদোর জন্য পিএসজি ও ম্যানচেস্টার ইউনাইটেডকে অফার করেছে চেলসি। এমনটাই জানানো হয়েছে বিভিন্ন সংবাদমাধ্যমে। গনমাধ্যমের এই সমস্ত খবর যদি সত্যি হয়, আগামী মৌসুমে একই দলের জার্সিতে দেখা যাবে নেইমার জুনিয়র ক্রিস্টিয়ানো রোনালদোকে।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks