Shakib Al Hasan | Sujon | Bangladesh Cricket | সাকিবকে ধুয়ে দিলেন সুজন!

Recently, Shakib Al Hasan has given birth to new criticism in Tiger Cricket. Shakib Al Hasan has sparked a new controversy by announcing his retirement from cricket as he is not mentally and physically fit.

সম্প্রতি টাইগার ক্রিকেট পাড়ায় নতুন সমালোচনার জন্ম দিয়েছেন সাকিব আল হাসান। মানসিক ও শারীরিকভাবে ফিট নয় বলে ক্রিকেট থেকে সাময়িক অবসরের ঘোষণায় নতুন বিতর্কের জন্ম দিয়েছেন সাকিব আল হাসান। দক্ষিণ আফ্রিকা সফরের আগ মুহুর্তে সাকিবের এমন কান্ডে ক্ষিপ্ত হয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সাকিবকে একপ্রকার ধুয়ে দিয়েছেন পাপন। পাপনের পর এবার সাকিব ইস্যু নিয়ে মুখ খুলেছেন সাবেক ক্রিকেটার ও জাতীয় দলের ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। এবার এমন কান্ডের জন্য সাকিবকে একহাত নিলেন সুজন।

গত ২ বছরে বাংলাদেশের জার্সিতে হাতগুনা কয়েকটা টেস্ট ম্যাচ খেলেছেন সাকিব। সাদা পোশাকে বাংলাদেশের হয়ে খেলতে বরাবরই অনীহা প্রকাশ করে আসছেন সাকিব। তবে এবার শুধুমাত্র টেস্টই নয় আন্তর্জাতিক ক্রিকেট থেকেই সাময়িক বিরতি চান সাকিব। মানসিক ও শারীরিক ধকল কাটাতেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন সাকিব আল হাসান।

সাকিবের এমন কান্ড এবার মোটেও পছন্দ হয়নি খালেদ মাহমুদ সুজনের। কড়া ভাষায় সাকিবের সমালোচনা করেছেন সুজন। সুজন এটাও পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছেন এখনই এসবের ইতি টানা দরকার।

এ প্রসঙ্গে সুজন বলেন, আমিতো বললাম ফুলস্টপের টাইম আসছে। তুমি বিসিবিকে চালাতে পারো না। তুমি বলতে পারো না আমি খেলবো অথবা খেলবো না। যদি খেলতে না চাও খেলবা না। যদি খেলতে চাও তাহলে খেলো। ব্রেক হলে ফুল ব্রেক। কেউ তোমাকে আটকাবে না। বিসিবি সভাপতিও বলতে চায় এভাবে। উনি একটু আস্তে বলেছেন আমি একটু জোরে বললাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks