Football news today | রোনালদোর খবর | ম্যান ইউ ছাড়তে চান রোনালদো। | খেলার খবর

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তারকা এই ফরোয়ার্ডের দল বদল প্রসঙ্গ নিয়ে আলোচনা নতুন নয়। রিয়াল মাদ্রিদ ছেড়ে ২০১৮ সালের দলবদলে জুভেন্টাসে পাড়ি জমিয়েছিলেন ক্রিস্টিয়ানো। সেখানে নিজের উদ্দেশ্য পূরণ করতে পারেননি পর্তুগিজ তারকা।

এরপর জুভেন্টাস ছেড়ে তিনি পাড়ি জমিয়েছেন তার শৈশবের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে। তবে ইংলিশ ক্লাবটির সঙ্গে এক বছর না যেতেই আবার সম্পর্ক ছিন্ন হচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর।

এবার ম্যানচেস্টার ইউনাইটেডকে ক্রিস্টিয়ানো রোনালদোর সরাসরি জানিয়ে দিয়েছেন তার দলবদলের ইচ্ছার কথা। ক্রিস্টিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষকে জানিয়েছেন তিনি এবার ইউনাইটেড ছাড়তে চান। যেতে চান নতুন কোন ঠিকানায়।

দলবদলের বিশ্বস্ত সাংবাদিক ফ্যাব্রেসিও রোমানো জানিয়েছেন, “ম্যানচেস্টার ইউনাইটেডকে নিজের ক্লাব ছাড়তে চাওয়ার ইচ্ছের কথা জানিয়েছেন রোনালদো। যদিও ক্লাব চাইছে পর্তুগিজ তারকাকে ধরে রাখতে”।

সবসময় চ্যালেঞ্জ নিতে প্রস্তুত থাকা ক্রিস্টিয়ানো রোনালদো চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন। জানা গেছে ম্যানচেস্টার ইউনাইটেড তিনি ছাড়তে চান কারণ আগামী চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবেনা ম্যানচেস্টার ইউনাইটেড। প্রিমিয়ার লীগের ষষ্ঠ দল হিসেবে মৌসুম শেষ করায় আগামী চ্যাম্পিয়ন লিগে খেলতে পারবেন না ম্যান ইউ।

তাই চ্যাম্পিয়নস লিগ কিং নামে পরিচিত চ্যাম্পিয়নস লিগের সর্বোচ্চ গোলদাতা ক্রিস্টিয়ানো রোনালদো আর ম্যানচেস্টার ইউনাইটেডে থাকতে চান না, কারণ সবশেষ ১৯ চ্যাম্পিয়ন্স লিগের মৌসুমে খেলেছেন রোনালদো। নতুন কোন ঠিকানায় এবার চ্যাম্পিয়নস লিগ খেলতে চান পর্তুগিজ ফরোয়ার্ড। জানা গেছে চেলসি, নাপোলি এবং বায়ার্ন মিউনিখ ক্রিস্টিয়ানো রোনালদোকে নিতে প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks